বাসর রাতে প্রথম দেখাতে বউকে কি উপহার দেয়া যেতে পারে?
 (26632 পয়েন্ট) 

জিজ্ঞাসার সময়

9 Answer

 (107 পয়েন্ট) 

উত্তরের সময় 

সর্নের কিছু দিতে পারেন। যেমনঃ আংটি, কানের দুল, বা নুপুর দিতে পারেন।
 (6165 পয়েন্ট) 

উত্তরের সময় 

দেওয়ার মত অনেক কিছুই রয়েছে।তবে আমার মতে তাকে একটা সুন্দর বড় ডাইরি আর তার সাথে সুন্দর একটা কলম দেন যাতে সে তার আন্দময় এবং স্বরনীয় দিনগুলি বা অন্য কোনো গুরুপুর্ন কথা লিখে রাখতে পারে।
 (726 পয়েন্ট) 

উত্তরের সময় 

একটা পায়েল কিনে তার পায়ে পড়িয়ে দিতে পারেন|আর একটা লাল গোলাপ দিতে পারেন|
 (8628 পয়েন্ট) 

উত্তরের সময় 

বাসর রাতে আপনার স্ত্রীকে একটি সর্নের আংটি দিন যাতে লেখা থাকবে আপনার নামের প্রথম অক্ষর, এবং আপনার স্ত্রীর নামের প্রথম অক্ষর, আপনি নিজে আপনার স্ত্রীর হাতে পড়িয়ে দিবেন| আর এটাই হবে সবচেয়ে বেটার|
 (1858 পয়েন্ট) 

উত্তরের সময় 

আপনি তাকে একটি দামী হাত ঘড়ি ও একটি দামী ওয়ালমেট দিতে পারেন।
 (187 পয়েন্ট) 

উত্তরের সময় 

আপনি ভালোবেসে মন থেকে যা দিবেন তাতেই আপনার স্ত্রি খুশি হবে,,,,,

তারপরও আপনি বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের এই চিঠি টি একবার পরেন
,,,,
বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের একটা চিঠির কিছু অংশ দিলাম.. "মিলি, তোমার কি আমাদের বাসর রাতের কথা মনে আছে? কিছুই বুঝে উঠার আগে বিয়েটা হয়ে গেলো। বাসর রাতে তুমি ফুঁপিয়ে ফুঁপিয়ে যখন কাঁদছিলে, আমি তখন তোমার হাতে একটা কাঠের বাক্স ধরিয়ে দিলাম। তুমি বাক্সটা খুললে... সাথে সাথে বাক্স থেকে ঝাঁকে ঝাঁকে জোনাকী বের হয়ে সারা ঘরময় ছড়িয়ে গেলো। মনে হচ্ছিলো আমাদের ঘরটা একটা আকাশ... আর জোনাকীরা তারার ফুল ফুটিয়েছে! কান্না থামিয়ে তুমি অবাক হয়ে আমাকে জিজ্ঞেস করলে, "আপনি এতো পাগল কেনো!?" মিলি, আমি আসলেই পাগল... নইলে তোমাদের এভাবে রেখে যেতে পারতাম না।" এই চিঠি আমাকে মুগ্ধ করেছে, অনেক অনেক অনেক ত্যাগের বিনিময়ে পাওয়া আমাদের এই স্বাধীনতা.....

 (6497 পয়েন্ট) 

উত্তরের সময় 

আমার মতে সবচে ভাল হবে নারীদের ইসলামি
 দিকনির্দেশনা মূলক একটি বই, বইটির নাম
 " নব বধূর উপহার " লেখক রুহুল আমিন যশোরী। 
 (87 পয়েন্ট) 

উত্তরের সময় 

স্বরনীয় করে রাখার জন্য তাকে আপনার পছন্দমত বা তার পছন্দমত এমন কিছু দিন।  তাছাড়া স্বর্নের/ডায়মন্ড/প্লাটিনামের রিং ও দিতে পারেন। ফুলও দিতে পারেন,পায়ের নুপুর,বই, যেকোন কিছু,আপনার বা তার কাছে স্পেশাল মনে হবে, হতে পারে হাতে বানানো একটি পুতুলও..!!

 (76 পয়েন্ট) 

উত্তরের সময় 

Apni take amon akti loket soho chein gift korun jate loketer ordhek ongsho diye akta chein apner wifer hoi r opor ordjek diye akta chein apner kache thakbe.ete apnader notun  jibone prothom rat hoiye thake shoronio.ete apner strio khushi hobe.r eta akta uncommon jinish hobe. 

Recent Questions
Loading interface...