ইন্টারনেটে অর্থ উপার্জনের ভালো কোন পদ্ধতি কি আছে যেটা দিয়ে আপনি সফল হয়েছেন?

ইন্টারনেটে অর্থ উপার্জনের ভালো কোন পদ্ধতি কি আছে যেটা দিয়ে আপনি সফল হয়েছেন?
বিভাগ: 
Share

3 টি উত্তর

আমার জানা মতে ইন্টারনেট থেকে অর্থ উপার্জন এর সবচেয়ে ভাল পদ্ধতিটি হচ্ছে ওয়েব ডিজাইন । আপনি যে কোন কাজের উপর ভাল অভিজ্ঞতা থাকলে আপনি ও ইন্টারনেট থেকে টাকা আয় করতে পারবেন । ডাটা এন্ট্রি, ওয়েব ডিজাইন । গ্রাফিক্স ডিজাইন , সার্চ ইঞ্জিন অপটিমাইস ( এস ই ও ) ইত্যাদি কাজ করে আপনি ভাল টাকা ইনকাম করতে পারবেন ।
ইন্টারনেটে অর্থ উপার্জন করার এটা খুব ভাল ও সহজ উপায়। এই সাইট এ কাজ করে আমি সফল হয়েছি। আপনার জন্য সবচেয়ে সহজ উপায় বলছি আপনার কোন ধরনের কাজ জানার প্রয়োজন নেই। যেমনঃ ওয়েবসাইট ডিজাইনইং, এসইও এসব কোন কিছুর জানার দরকার নাই। আপনি টাকা আয় করতে পারবেন ফেসবুক,টুইটার,ইউটিউব এছাড়াও আরও অনেক সামাজিক সাইট দিয়ে। আপনি আপনার পেমেন্ট পাবেন বিকাশ (bKash) এর মাধ্যমে। এই সাইট থেকে খুব ভাল আয় করা যায় প্রতি মাসে প্রায় ২৫-৩০ ডলার খুব সহজেই আয় করতে পারবেন। এই সাইট এ কাজ করতে চাইলে এই লিঙ্ক এ ক্লিক করুন http://bit.ly/KQI7jm তারপর আপনার অ্যাকাউন্ট খুলুন আর টাকা আয় করুন ফেসবুক,টুইটার,ইউটিউব এছাড়াও আরও অনেক সামাজিক সাইট দিয়ে। পেমেন্ট পাবেন বিকাশ এর মাধ্যমে। যদি আরও জানতে চান যেমন পেমেন্ট প্রুফ, কিভাবে অ্যাকাউন্ট খুলবেন, কিভাবে কাজ করতে হয় তাহলে এই পেজটা দেখতে পারেনঃ http://muhammadshuvo.blogspot.com/2014/01/bkash.html
ইন্টারনেটে ভাল অর্থ উপার্জনের জন্য সবচেয়ে ভাল পদ্ধতি হচ্ছে গ্রাফিক্স ডিজাইন।গ্রাফিক্স ডিজাইন আউটসোর্সিং এর অন্যতম জনপ্রিয় আয়ের প্রধান পেশা।গ্রাফিক্স ডিজাইনের কাজে ভাল দক্ষতা দেখিয়ে মাসে এক থেকে দুই লাখ টাকা ইনকাম করা সম্ভব।

সাম্প্রতিক প্রশ্নসমূহ