আমার মুখের ভিতরে মারির দাত থেকে এক্টু দুরে এক সাইট এ চামড়ার ভাজের ভিতরে কিছু দিন পর পর সাদা সাদা ছোট দানার মতো কি যেন জমে জেগুলা একা একা বের হয় না। চিকন ঘর্চির মাদ্ধমে বের করতে হয়। এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায় কি ? আমার মনে হয় এগুলা ময়লা যা খাবার থেকে জন্মায়। যখন খাই তার কিছু অংশ ঐ খানে চলে যায়। কি করা যায় ? আমি দেখেছি সবার মুখের ভিতরে এক রকম না। অনেকেরি এরকম থাকে। আমি রেগুলার ব্রাশ ও করি।?

আমার মুখের ভিতরে মারির দাত থেকে এক্টু দুরে এক সাইট এ চামড়ার ভাজের ভিতরে কিছু দিন পর পর সাদা সাদা ছোট দানার মতো কি যেন জমে জেগুলা একা একা বের হয় না। চিকন ঘর্চির মাদ্ধমে বের করতে হয়। এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায় কি ? আমার মনে হয় এগুলা ময়লা যা খাবার থেকে জন্মায়। যখন খাই তার কিছু অংশ ঐ খানে চলে যায়। কি করা যায় ? আমি দেখেছি সবার মুখের ভিতরে এক রকম না। অনেকেরি এরকম থাকে। আমি রেগুলার ব্রাশ ও করি।?আমার মুখের ভিতরে মারির দাত থেকে এক্টু দুরে এক সাইট এ চামড়ার ভাজের ভিতরে কিছু দিন পর পর সাদা সাদা ছোট দানার মতো কি যেন জমে জেগুলা একা একা বের হয় না। চিকন ঘর্চির মাদ্ধমে বের করতে হয়। এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায় কি ? আমার মনে হয় এগুলা ময়লা যা খাবার থেকে জন্মায়। যখন খাই তার কিছু অংশ ঐ খানে চলে যায়। কি করা যায় ? আমি দেখেছি সবার মুখের ভিতরে এক রকম না। অনেকেরি এরকম থাকে। আমি রেগুলার ব্রাশ ও করি।
বিভাগ: 
Share

2 টি উত্তর

অামার মনে হয় অাপনার অাক্কেল দাঁত উঠতেছে। অাপনি একজন ভাল হোমিও ডাক্তার দেখান ভাল হয়ে যাবেন ইনশাঅাল্লাহ। কারণ অামারও এরকম হয়ে ছিল।
এরকম টা ভিটামিন D এর অভাবে হয়.. আপনি ডাক্তারের পরার্মশ গ্রহণ করুন...

সাম্প্রতিক প্রশ্নসমূহ