আমি কোনো কথা খোজে পায় না, যখন আমার প্রেমিকার সাথে কথা বলি এখন আমি কিভাবে কথা বলতে পারবো ওর সাথে!?

আমি কোনো কথা খোজে পায় না, যখন আমার প্রেমিকার সাথে কথা বলি এখন আমি কিভাবে কথা বলতে পারবো ওর সাথে!?আমি আমার প্রেমিকার সাথে কথা বলি কিন্তু সে একটু অন্য টাইপের! সে লাভ বুঝি পছন্দ করে না. কিন্তু আমি যদি জিজ্ঞাস করি আমারে কি লাভ করো না তুমি? সে উওর দেয় সে আমাকে ভালোবাসে কিন্তু সে লাভ টাভ এইসব লাইক করে না! আর সময় আসলে দেখা যাবে! এখন এইসব নিয়া কিছু না বলতে! সে খুশি তাকবে!!!! এখন আমি কিভাবে কি করবো প্লিজ আমারে সাজেস্ট দেন!!!!!!! সে এইসব ও কিছু চয়েজ করে না। তাইলে আমি কি টপিক টা নিয়া ওর সাথে কথা বলবো?
বিভাগ: 
Share

6 টি উত্তর

আপনি তার সাথে তার পড়াশুনার বিষয়ে কথা বলতে পারেন। আপনি তার এবং আপনার পরিবার, বাড়ির কথা বলতে পারেন। আপনি তাকে রোমান্টিক কথা বলতে পারেন কিন্তু তাকে বলবেন না ভালবাসার কথা।বলবেন আকাশের চাঁদ, প্রকৃতির কথা। তাকে আপনি আপনার সাথে ঘোটে যাওয়া সমস্থ কথা বলুন। দেখবেন কিছুদিন পর আপনাকে ভালবাসতে শুরু করবে।
এখন আপনার উচিৎ তাকে ইম্প্রেস করা এর জন্য আপনাকে তার প্রিয় কিছু জিনিস জানতে হবে যেমন সে কি খেতে ভালোবাসে,তার কি করতে ভালোলাগে,তার প্রিয় জিনিস কি? এইগুলো জানুন এবং তাকে তার এই পছন্দের জিনিস এনে দিন বা তার সামনে নিয়ে আসুন তাহলে সে আরো খুসি হবে।এবং সে পরিপূর্ণ রাজি হয়ে যাবে।
পছন্দের জিনিস উপহার দিন।যেসব বিষয় পছন্দ করে সেসব বিষয়ে তাকে উৎসাহ দিন।তার প্রশংসায় অধিকাংশ সময় পঞ্চমুখ থাকবেন সময়।তার কাছে আপনি বিস্বস্ত হতে চেষ্টা করুন।
আসলে এখানে একটা ব্যাপার ক্লিয়ার। মেয়েটি আপনাদের সম্পর্ক নিয়ে অনেকটা ভয়ে আছে।এগুতেও পারছে না,পিছেও যেতে পারছে নাহ।ব্যাপারটিকে সন্দিহান বলা যেতে পারে।আপনার উচিত তাকে আরও সময় দেওয়া।তার মন কি চায়,তার প্রিয় সমস্ত ব্যাপার জানতে চান,তাকে নিয়ে যদি পারেন বেরাতে যান,তাকে ছোটখাটো কিছু উপহার দিন।প্রথমেই বন্ধুত্বসুলভ আচরণ করবেন অনেকদিন।তারপর একদিন হঠাৎ করে তার ডান হাত মুষ্ঠি করে ধরে আপনার বুকে নিয়ে তাকে সত্যি করে বলতে বলুন,আপনাকে ভালোবেসেও কেনো সে আপনাকে প্রকাশ করতে ভয় পাচ্ছে?আপনাকে এভাবে রাখতে কি তার একটুও খারাপ লাগছে না যেই সম্পর্ক এর কোন নাম নেই? উপকার পেতে পারেন।
কথা বলার জন্য আপনি ভিবিন্ন ধরনের টপিক নিয়ে আলোচনা করতে পারেন, যেমন প্রেম, ভালবাসা, কষ্ট, দুঃখ, হাসি এ জাতীয় অনেক ধরনের বিষয় নিয়ে কথা বলতে পারেন.. এতে আপনি তার অনেক নিকটে যেতে পারবেন...
সে যেটা এখন পছন্দ করছে না, তাকে আপাতত লাভ টাব বলবেন না, প্রথমেই তার সাথে বন্ধুত্বসুলভ আচরন করুন, তাকে নিয়ে বেড়াতে যান, অন্যান্য বিষয় আলোচনা করুন তার সাথে, হতে পারে সেটা কোন হাস্যরসাত্বক আপনার জীবনের কোন গল্প, এভাবে চললে একদিন সে আপনাকে বুঝতে শিখবে, তখন ভালোবাসার কথাটি তাকে বলতে পারবেন।

সাম্প্রতিক প্রশ্নসমূহ