আমার এক চাচাতো বোন ক্লাস সপ্তম শ্রেনী পড়ে এখন তাকে আমি খুব ভালোবাসি কিন্তু সে আমার সাথে কোন সময় খুব মধুর কথা বলে আবার খুব রাগে কথা বলে কোন কথা বলার সময় মুচকি হাসে এখন কি সে আমাকে ভালোবাসে কিনা, আর আমি রাগে কথা বল্লে সেই কষ্ট পায়?

6 টি উত্তর

আপনার কথা শুনে মনে হচ্ছে সে আপনাকে ভালবাসে। আবার ছোট মানুষতো তেমনটা নাও হতে পারে। আপনার উচিত হবে তাকে সরাসরি জিজ্ঞাসা করা।
আপনার কথা শুনে বুঝলাম আপনি ওকে ভালোবাসেন চাচাতো বোন, এর কাছে আপনাকে হয়তো ভালো লাগতে পারে, তবে না বুঝে এটা ভাবা ঠিক হবে না সেই আপনাকে ভাালোবাসে,কারণ সে এখনো ছোট্ট যেহেতু ৭ম শ্রেণীতে পড়ে আসলে ভালো লাগা থেকেই ভালো ভালবাসা হয় আপনার প্রতি মেয়েটা কতটুকু দূর্বলতা আছে সেটা আগে বের করুন, মজার মজার কথা বলে, সময় দিয়ে যদি দেখেন আপনার প্রতি লাজুক হয়ে আছে, কথা বলার সময় হাসে সাজ গোজ করে থাকে সব সময় তাহলেই বুঝবেন আপনার প্রতি দূর্বলতা রয়েছে আর তখন প্রপোজ করলে দেখবেন আপনার প্রস্তাবে সাড়া দিয়েছে।
আপনি তার সাথে ২,১ দিন কথা বলা থেকে বিরত থাকুন,তাকে পাত্তা না দিয়ে কিছু করুন,তার সামনে অন্য মেয়ের প্রশংসা করুন,মোবাইল এ মিছামিছি অন্য কারো সাথে কথা বলুন।দেখবেন যদি আপনাকে মিস করে,এবং আপনার আচরণ এ মন খারাপ করে, তাহলে বুজবেন আপনাকে সে ভালোবাসে। আর চাইলে আপনি তাকে ভালবাসেন এটা বুজিয়ে বলুন। রাজি হবে ইনশাল্লাহ
মেয়েটি আপনাকে ভালোবাসে কি ভালোবাসে না এটা বুঝতে আরও সময় লাগবে।কারণ সপ্তম শ্রেণীর একটি মেয়ে মাত্র।এই সময়টা তে প্রকৃতিগতভাবে অনেক কিছু ভালো লাগতে পারে,আবার অনেক কিছু আবেগের কারণে ভালো লাগতে পারে।আপনাকে ভালোবাসে কিনা এটি জানতে সময় নিন।তাকে এখনই জানাবেন না যে আপনি তাকে ভালোবাসেন।
সপ্তম শ্রেনীতে পড়ে তাই হয়তো সব কিছু বুঝতে পারেনা, তবে সে নিশ্চয় আপনাকে ভালোবাসে, তাই মুচকি হাসছে, আপনি সরাসরি তার সাথে কথা বলে দেখুন।
যেহেতু মেয়েটার সাথে আপনি ফ্রি , তাই আপনার উচিৎ মেয়েটার সাথে সরাসরি কথা বলে সমাধান করা ।

সাম্প্রতিক প্রশ্নসমূহ