আমি কোনো মেয়ের সাথে প্রথমে কথা বলি না। আমি কি অহংকারী?

আমি কোনো মেয়ের সাথে প্রথমে কথা বলি না। আমি কি অহংকারী?আমি একজন BBA প্রথম বর্ষের ছাত্র। আমার সমস্যাটি হলো মেয়েদের সাথে বন্ধুত্ব নিয়ে। আমি আমার জীবনে কোনো মেয়ের সাথে প্রথমে কথা বলি নি। মানে আগ বাড়িয়ে কথা যা বলে। এর পড়েও আমার যা মেয়ে বন্ধু আছে তারা সবাই নিজে থেকেই আমার সাথে বন্ধুত্ব করেছে। আসলে আমি এই বিষয়টি নিজেও পছন্দ করি না। আমি অনেক চেস্টা করেছি বিষটি বদলানোর জন্য। এর ফলে আমি কোনো ঘনিষ্ঠ মেয়ে বান্ধবী পায়নি।
বিভাগ: 
Share

4 টি উত্তর

এতে অহংকারের কি আছে, আপনি হয়তো একটু লাজুক প্রকৃতির মানুষ। তবে সাহসিক মনমানসিকতা থাকা দরকার আছে, আপনাকে অবশ্যই সৎ ভাবে আপনার পছন্দের মানুষের সাথে মিশতে হবে, তবেই সফল হতে পারবেন, একটু দেরি হলেও সমস্যার কোন কারন নেই।
আসলে এটা একটা বদ অবভাস যতো সম্ভব পরিবর্তন করার চেষ্টা করুণ, নয়ত চলার পথে ভাল কোন বন্ধুত্ব পাবেন না!! একটা কথা মনে রাখবেন.. Life is impossible without friend..
মানুষ এমন কিছু নাই যে সে না পারে চেষ্টা করলে সব পারে আপনেও পারবেন এক সাথে পড়াশুনা করলে সবার সাথে মিসথে থাকতে হয় আর সবাইত পরিচিত একসাথে মিলে কিছুদিন আডাদিলেন গল্প গুজব করলেন এমনেতেই সবার কাছে আপন হয়ে গেলেন প্রথমে সরম পেতে পারেন তবে কয়েকদিন হলে ঠিক হয়ে জাবে।
ভাই আপনি অহংকারের জন্য এরকম করেন কিনা এটি আপনিই ভাল জানেন। তবে আমার মনে হয় আপনি লাজুক। আপনি সবসময় সাহশ নিয়ে চলুন এবং নিজের প্রতি আত্মবিশ্যাস রাখুন।

সাম্প্রতিক প্রশ্নসমূহ