আমি ইন্টার ২য় বর্ষের ছাত্র আমি ক্লাস ৮ম শ্রেনীর একটা মেয়ের সাথে প্রেম করি,গোপনে কাজী অফিস গিয়ে বিয়ে করে দুজন সাবলম্বি হয়ে প্রকাশ করতে চায়।এভাবে বিয়ে করতে কত টাকা খরচ পরবে জানান প্লিজ।গ্রাম্য কাজী অফিস?

আমি ইন্টার ২য় বর্ষের ছাত্র আমি ক্লাস ৮ম শ্রেনীর একটা মেয়ের সাথে প্রেম করি,গোপনে কাজী অফিস গিয়ে বিয়ে করে দুজন সাবলম্বি হয়ে প্রকাশ করতে চায়।এভাবে বিয়ে করতে কত টাকা খরচ পরবে জানান প্লিজ।গ্রাম্য কাজী অফিস?আমি ইন্টার ২য় বর্ষের ছাত্র আমি ক্লাস ৮ম শ্রেনীর একটা মেয়ের সাথে প্রেম করি,গোপনে কাজী অফিস গিয়ে বিয়ে করে দুজন সাবলম্বি হয়ে প্রকাশ করতে চায়।এভাবে বিয়ে করতে কত টাকা খরচ পরবে জানান প্লিজ।গ্রাম্য কাজী অফিস
বিভাগ: 
Share

4 টি উত্তর

এ ধরনের কাজ সম্পুর্ণ বেঅাইনী। বিয়ের বয়স অাপনাদের কারো হয়নি। এ ছাড়া, জীবনে অাগে প্রতিষ্ঠিত হোন, তারপর এ ধরনের চিন্তা ভাবনা করুন। যে ভালবাসার জন্য জীবনের এতো বড় রিস্ক নিবেন, কোন কারনে অাপনাদের মধ্য হতে যে কেউ প্রতিষ্ঠিত হতে/ স্বাবলম্বী হতে না পারলে সে ভালবাসার কোন মূল্য নাও থাকতে পারে। জন্মদাতা পিতা-মাতার কথাও একটু ভাবা উচিত। ভাবুন সমাজের কথা।
আগে ক্যারিয়ার নিয়ে ভাবুন তারপর বিয়ের কথা চিন্তা করুন, কারণ বিয়ে করে ক্যারিয়ারের চিন্তা করা অসম্ভব
বিয়ের পরে ক্যারিয়ার ডেভেলাপ সম্ভব নয়।লেখাপড়া করতে গেলে বিয়েটা করা ঠিক হবেনা বলে মনে করি।তবে আপনি যখন শুনতে চাচ্ছেন তখন বলি। গ্রাম্য কাজীদের কমিশন কম শহরের কাজীদের তুলনায়।তবে আপনি যদি ১ লক্ষ টাকা করেন কাবিন নামা তাহলে সবকিছু মিলিয়ে ১হাজার ৫ পাঁচ শত টাকার মতো লাগতে পারে।
আপনি যেটা চিন্তা করছেন সেটা একবারে ভুল, আগে আপনি নিজে কোন একা চাকরি করুন, তারপর মেয়ের পরিবারে বিয়ের প্রস্তাব নিয়ে যেতে পারেন, এটাই আপনার জন্য ঠিক হবে|

সাম্প্রতিক প্রশ্নসমূহ