বয়ঃসন্ধিকালে অনেকেই না বুঝে প্রেম করে পালিয়ে বিয়ে করার মত কঠিন সিদ্ধান্ত নেয় অতি অল্পবয়সেই l অনেক সুষ্ঠু পরিবেশে বেড়ে উঠার পরও এই অবক্ষয় হয়ে থাকে অনেকসময় l কি ধরনের শিক্ষনীয় বিষয় তাদের এই মতিভ্রম এড়াতে পারবে? কিভাবে পদক্ষেপ নেয়া উচিত অভিভাবকদের?
 (6511 পয়েন্ট) 

জিজ্ঞাসার সময়

3 Answer

 (33 পয়েন্ট) 

উত্তরের সময় 

অভিভাবকদের উচিৎ তাদের সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ করা এবং যার যার ধর্ম অনুযায়ী পাপ সম্বন্ধে অবহিত করা । তার সাথে ইবাদত পালনে আগ্রহী করা
 (213 পয়েন্ট) 

উত্তরের সময় 

এই ধরণের সমস্যা থেকে মুক্তি পাওয়া অসম্ভব।প্রেম ভালবাসা এটা সৃষ্টিকর্তার সৃষ্টি।ভালবাসা ছাড়া কোন কিছুই সম্ভব নয়। তবুও সম্মান বাঁচাতে অনেকই চেষ্টা করেন তবুও ব্যর্থ হন।এই ধরণের সমস্যার মূল কারণ হল মোবাইল,কম্পিউটার। বলতে পারেন মোবাইল,কম্পিউটারের আগে মানুষ এগুলো করেননি? হ্যাঁ করেছেন তবে বর্তমান ছেলে মেয়েদের মতো নয়। প্রাপ্তবয়স্করা করতো।তবে তারা বর্তমান কিশোর-কিশোরীর মতো কোনো প্রকার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়নি।
 (130 পয়েন্ট) 

উত্তরের সময় 

শাসন সেই করতে পারে যে আদর করে। সন্তানের ভয়ের কারণ না হয়ে বন্ধু হবার চেষ্টা করেন। এই বিষয়ে তার ধারণা জানতে চান। তাকে বুঝাতে হবে বলা সোজা কিন্তু টাকা উপার্জন করে বেচে থাকা সোজা নয়। সে নিজের মেধাকে বিসর্জন দিয়ে যুক্তিহীন এই সিদ্ধান্ত নিয়ে যেন গার্মেন্টস কর্মী না হয়। তার সাথে খোলামেলা ভাবে কথা বলেন।
Recent Questions
Loading interface...