আমি কি করে ওকে মনের কথা বলব? আমি একটা মেয়েকে খুব ভালবাসি। ও আমার চেয়ে ২ বছরের ছোট। আমার সাথে আপনি করে কথা বলে এবং ভাইয়া বলে সম্বোধন করে। আমরা মোটামুটি ফ্রি,ও একদিন আমার ফোন নেয় ও আমার ফেসবুক একাউন্টে ঢুকে। আমার একজন মেয়ের সাথে চ্যাট দেখে এবং আমাকে বলে ওই মেয়েটা কে?আমি বলি ওইটা আমার এক বড় আপু। তারপর মন খারাপ করে বলে"বললেন না।""কি?"আমি জিজ্ঞেস করি। ও বলে আপনার গার্লফ্রেন্ডের নাম। আমি বলি আমার কোন গার্লফ্রেন্ড নাই। এবার উদাস মনে ও বলে বিশসাস হয় না। তারপর ও আমার সাথে কথা বলে না। ও ওর ক্লাসের একটা ছেলের সাথে কথা বলা শুরু করে। আর ওই ছেলের কাছে আমার সম্পর্কে জানতে চায়। আমি ওকে আমার মনের কথা বলতেও পারছি না। ভয় হয় যদি ও আমাকে শুধু বড়ভাই হিসাবে দেখে। আর প্রোপজ করলে আমার সাথে কথা বলা বন্ধ করে দেয়।আচ্ছা ও কি আমাকে ভালবাসে???আমার এখন কি করা উচিত???
6 টি উত্তর
যতটুকু মনে হয় সে আপনাকে ভালোবেসে,কারন প্রিয় মানুষের খোঁজ এ মানুষ সবসময় নেয়। ভয় ছেড়ে বলে দিন মনের কথা,আর যদিও সে রিজেক্ট করে,পরে আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।
যাই হোক না কেন সাহস করে আপনার মনের কথাটি তাকে বলে দিন ব্যাস তাহলে হয়ে যাবে, মেয়েরা ছেলেদের কাছ থেকে প্রপোজ পেতে ভালবাসে তাই আপনি নিজে প্রোপোজ করুন। এবং আপনি যেটা বলেছেন সেটা শুনে মনে হচ্ছে সে আপনাকে ভালোবাসে।
আসলে মেয়েদের মন বুঝা বডই কষ্টকর। তবে আপনার কথা শুনে মনে হচ্ছে মেয়েটা আপনাকে পছন্দ করে।এই অবস্থা আগেই ওকে ভালবাসার কথা বলাটা ঠিক হবে না।আপনাকে আগে ওর রাগ ভাঙাতে হবে এবং আরও গভীর হতে হবে। তারপরে বললে মনে হয় ফিরিয়ে দেবে না।
আপনার কথা মনে হচ্ছে মেয়েটা আপনাকে ভালবাসে, অনেক মেয়েই তারা প্রপোজ ছেলেদের কাছ থেকে আশা করে, মেয়েদের মন বুঝা কঠিন, তবে দেরি না করে আপনি আপনার মনে কথাটা বলে ফেলুন ওকে আশা করি মেয়েটা আপনার কথা ফেলবে না, আর ঐ ছেলেটা দিয়ে হয়ত আপনাকে পরিক্ষা করতে পারে।
♣♣^^^^♣♣♣ ১// এবার উদাস মনে ও বলে বিশসাস হয় না। ২// ও ওর ক্লাসের একটা ছেলের সাথে কথা বলা শুরু করে। ৩// আর ওই ছেলের কাছে আমার সম্পর্কে জানতে চায়। ♣♣^^^^♣♣♣ আপনার লেখা এই ৩টা লাইন থেকে বুঝা যায় মেয়েটি আপনাকেই ভালবাসে। ২ নং লাইটা হল একজন ভাল বন্দুকে কাছে আনার সব ছাইতে ভাল উপায়। তাই আর সময় না নিয়ে বলে পেলুন **"আমি তোমাকে ভালবাসি"** ♥♥♥ বেশি সময় নিলে হয়তো মেয়েটি তার ক্লাসমেট বন্দুর প্রতি দুর্বল হয়েও যেতে পারে।তাই তারাতারি বলে পেলুন।
মেয়েরা কখন কি চায়, তার পছন্দের মানুষের কাছ থেকে সেটা বুঝা বড়ই জটিল, তবে সে আপনাকে হয়তো একটা ভালোবাসার পরীক্ষা নিতে চাইছে, তাই আপনার সম্পর্কে খোঁজ খবর নিচ্ছে। আগে তার সঙ্গে মিশতে চেষ্টা করুন, পরে সময় মতো প্রপোজ করুন, সে হয়তো আপনার সাপোর্ট আগে চায়।