প্রতিকারের উপায় কি/? আমার অনেকদিন যাবত টয়লেট এর রাস্তার সাথে ঘা হয়।পরে সেটা গলে বের হয়ে যায়।ভেবেছিলাম ভাল হয়ে যাবে।কিন্তু ভাল হয়নি।লজ্জায় কারো কাছে বলতেও পারিনি। একে একে তিনবার হয়। এখন তিনটে ছিদ্র হয়েগেছে।আসলে রোগটা কি সেটা জানিনা আদৌ ভালো হব কিনা জানিনা।অনুগ্রহ করে জানা থাকলে বলবেন। এর প্রতিকার কিভাবে পাবো?
বিভাগ: 

4 টি উত্তর

ভাই আপনার সমস্যা বেস গুরুতরো আপনি খুব তাড়া তাড়ি একজন ডাক্তারের পরামর্শ নিন।আপনার পাইলস এর সমস্যা হয়েছে।আপনার আপারেসন করা লাগদে পাারে।
আপনার এটা পাইলস্ রোগের লক্ষন, আপনি কোন ভালো হোমিও ডাক্তারের সাথে এটা আলাপ করেন, বিস্তারিত আপনার সমস্যা কি রকম, কতদিন ধরে, যন্ত্রনা কেমন, সব যদি ঠিকঠাক বুঝিয়ে বলতে পারেন, তাহলে ভালো চিকিৎসা পাবেন।
এ সমস্যার জন্য আপনাকে প্রথমেই ডাক্তার দেখানো উচিত ছিল। আসলে কোন অসুখকেই ছোট করে দেখা উচিত নয়। আপনি লজ্জা না পেয়ে তখনি যদি ডাক্তার দখাতেন তাহলে হয়তো এরকম হতো না। আপনার রোগটি মনে হয় পাইলস। আপনার অনতিবিলম্বে ডাক্তারের কাছে বিষয়টি খুলে বলুন।
দেরি না করে ডাক্তার দেখান,ডাক্তারের পরামর্শ অনুযায়ি ঔষধ খান রোগ নিয়ে অবহেলা করবেন না। আপনার সমস্যার কথা ডাক্তার কে বলুন লজ্জা রাখবে না, আশা করি ঠিক হয়ে যাবে।

সাম্প্রতিক প্রশ্নসমূহ