আমার বর্তমান বয়স ১৮ বছর ৭ মাস। আমার বয়স যখন ১৪ বছর আমি তখন থেকেই নিয়মিত হস্তমৈথুন করতাম। শুরুতে এর অপকারিতা সম্পর্কে তেমন কোনো ধারনা ছিলনা। কিন্তু কয়েকবছর অতিবাহিত হওয়ার পর যখন এ বিষয়ে বুঝতে পারলাম ততদিনে দেরি হয়ে গেছে। আমার স্পষ্ট মনে আছে যে, শুরুর দিকে হস্তমৈথুন করার সময় বীর্যপাত হতে স্বাভাবিকভাবে ১০ থেকে ১৫ মিনিট সময় লাগত। কিন্তু এখন সেটা দাঁড়িয়েছে ৩০ থেকে ৪০ সেকেন্ডের মধ্যে।

গত কয়েকমাস আগে অনেক চেষ্টা করে আমি পুরোপুরিভাবে হস্তমৈথুন ছেড়ে দেই এবং স্বাভাবিকভাবে দিন যাপন করা শুরু করি। এর মধ্যে কয়েকবার স্বাভাবিকভাবে স্বপ্নদোষ ও হয়েছে। ততদিনে ইন্টারনেট থেকে বেশ কয়েকজন প্রোফেশনাল Sexualogist এর ভিডিও দেখে সেই পরামর্শ মেনে চলি। এভাবে বেশ কয়েকমাস চলার পর একদিন হস্তমৈথুন করে বসলাম। উল্লেখ্য এই যে, যৌন উত্তেজনার কারনে সেদিন হস্তমৈথুন করিনি। আমার যৌনক্রিয়ার সময় অর্থাৎ বীর্যপাত এর সময় বৃদ্ধি হয়েছে কিনা সেটা যাচাই করেছিলাম। কিন্তু কোন পরিবরতন দেখতে পাইনি। সেই ৩০-৪০ সেকেন্ড।


উল্লেখ্য এই যে,আমার লিঙ্গের আকার স্বাভাবিক এবং উত্তেজনার সময় বেশ শক্ত হয়। মুল সমস্যা হচ্ছে অতি দ্রুত বীর্যপাত নিয়ে। হস্তমৈথুন ছাড়ার সময়কালে আমি বেশি বেশি পুষ্টিকর সুষম খাবার ছাড়া অতিরিক্ত কোন ঔষুধ খাইনি। তাছাড়া মানসিক ভাবেও চাপমুক্ত থাকার চেষ্টা করেছি। আর ইন্টারনেটে দেখছি এরকম সমস্যা হলে কেউ বলে হোমিওপ্যাথি চিকিৎসক এর কাছে যেতে আবার কেউ বলে এলোপ্যাথি চিকিৎসাপ্রদানকারী Sexualogist এর শরণাপন্ন হতে। কিন্তু আমি এখন বুঝতে পারছি না যে আমার এ সমস্যার পারমানেন্ট কোন সমাধান হবে কিনা?


আমার এখন কি করা উচিৎ এ ব্যাপারে আমি বিশেষজ্ঞদের মতামত চাচ্ছি।

anon
জিজ্ঞাসা করেছেন
1 টি উত্তর
দিয়েছেন

আপনার বর্তমানে যে সমস্যা গুলা আছে তার জন্য আপনি দায়ি।

এর একমাত্র সমাধান হলো হস্তমৈথুন ছাড়তে হবে। এর বাহিরে কোন কিছু করা লাগবে না। যদি হস্তমৈথুন ছাড়তে না পারেন তাহলে এই সমস্যা থেকে মুক্তি পাবেন না। 


হস্তমৈথুন ছাড়ুন সাথে, 

প্রতিদিন ৫০ গ্রাম কাচা ছোলা, ২০ গ্রাম কাচা বাদাম রাতে ভিজিয়ে সকালে খান কিছু দিনের ভিতর এর সমাধান পাবেন।


Download Bissoy Answers App Bissoy Answers