আমার লিঙ্গের নিচে অন্ডকোষে ফুটের মতো অনেক গুলো বের হচ্ছে লাল লাল কোন পুঁজ নেই কিছুতেই ভালো হচ্ছে না প্লিজ সঠিক উত্তর দিয়ে সাহয্য করবেন? আমার লিঙ্গের নিচে অন্ডকোষে ফুটের মতো অনেক গুলো বের হচ্ছে লাল লাল কোন পুঁজ নেই কিছুতেই ভালো হচ্ছে না প্লিজ সঠিক উত্তর দিয়ে সাহয্য করবেন?
জিজ্ঞাসা করেছেন
7 টি উত্তর
এই প্রশ্নে উত্তর দিয়ে জিতে নিন 1 টি চকলেট (3 BDT)!
দিয়েছেন

ধন্যবাদ বাদ প্রশ্ন করার জন্য।  আপনার অন্ডকোষে চুলকানি আছে কিনা বলেন নি তবে এরকম ব্যাক্টেরিয়া সংক্রমণ এর কারনে এরকম ফুসকুড়ি দেখা দেয় এবং এসব হালকা চুলকানি সহ ব্যথা হয়ে থাকে। 

যাইহোক আপনি  টাইট আন্ডারওয়ার পরবেন না। প্রতিদিন আন্ডারওয়ার পরিস্কার করবেন, ভিজা বা ঘেমে যাওয়া প্যান্ট পড়বেন না। অন্ডকোষ এ চুলকানি হলে ফাঙ্গিসন ক্রিম ব্যবহার করবেন। আপাতত প্রতিদিন নারকেল তেল অন্ডকোষ ও গোপনাঙ্গে আশেপাশে ইউজ করবেন। দেখবেন কয়েকদিনের মধ্যেই চলে যাবে ইনশাআল্লাহ। প্রয়োজনে একজন হোমিও ডাক্তার দেখাবেন।

জামিয়ার রহমান একজন সাধারণ প্রকৃতির মানুষ,লেখাপড়ার পাশাপাশি bissoy.com এর মাধ্যমে যৌন,গাইনি এবং মা ও শিশু স্বাস্থ্য সম্পর্কৃত বিষয়ে চেষ্টা করতেছি সঠিক পরামর্শ দিয়ে,এবং অজানা কিছু জানার তাগীতেই bissoy.comপদার্পণ।
দিয়েছেন

যদি চুলকায় তাহলে ডারনিল মলম লাগাবেন ইনশাআল্লাহ ভালো হবে

দিয়েছেন

যদি চুলকায় তাহলে আপনি টপিক্লো এন এন ক্রীম ব্যবহার করেন ইনশাআল্লাহ ভালো হয়ে যাবে

আপনি পেভিসন ক্রিম ব্্যবহা র করতে পারেন।

ইনশাআল্লাহ অবশ্যই ভালো হয়ে যাবে।

সাবান ব্যবহার করবেন না। সব সময় শুকনা রাখার চেষ্টা করবেন। 

দিয়েছেন

আপনার সমস্যাটা কতদিন? যদি ফোট গুলো আস্তে আস্তে বড় হতে থাকে তাহলে একজন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।কিন্তু যদি বড় হতে না থাকে তাহলে চিন্তা করার দরকার নেই।কিছুদিন ঢিলে-ঢাালা পোশাক পরিধান করতে থাকুন,কোন টেলকম পাউডার অথবা হামদর্দের কুলজম রাতে লাগাবেন।ইনশাহ আল্লাহ ঠিক হয়ে যাবে।

আর পারলে আমায় ইমেলই করুন "imran25pim@gmail.com "এ আমি ্জজমন ডাক্টারের সাথে আপনাকে যোগাযোগ করিয়ে দিবো।তাহলে সরাসরি বিষয়টা নিয়ে কথা বলতে পারবেন।

দিয়েছেন

হোমিও ডাক্তার দেখান ইনশাআল্লাহ ভালো হবে

দিয়েছেন

আপনি একজন ভালো ইউরোলজি ডক্টর দেখাতে পারেন।এইসব ক্ষেত্রে বিশেষজ্ঞদের পরামর্শ নেয়াই ভালো।ধন্যবাদ।