অনলাইনে টাকা আয়ের কিছু সহজ এবং ভালো পদ্ধতি সম্পর্কে জানান ভাই। একটু জানান প্লিজ। খুব প্রয়োজন?
5 টি উত্তর
আমরা যারা ইন্টারনেট ব্যবহার করিতারা অনেক সময় চিন্তা করি কীভাবে ইন্টারনেট এর মাধ্যমে আয় করা যায়। অনলাইনে আয় করার সহজ উপায় হল PTC (Paid to click)। এর মাধ্যমে আপনি অতি সহজে বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন। কিন্তু অনলাইনে অনেক PTC  সাইট আছে যেগুলো ভূয়া,  এর মাঝেও ভাল PTC সাইট আছে যেগুলো আপনাকে আপনার সময় এর মূল্য দিয়ে থাকে (মানে টাকা প্রধান করে থাকবে/দিবে)। এই রকম দুই টি ভাল PTC সাইটের কথা বলবযা থেকে আপনি টাকা হাতে পাবেন। সাইট টুইটি ১০০% ট্রাস্টেড যা সকলকে পে করে থাকে।
  1. ১)  Paidverts (পেইডভার্টস )
  2. ২) Paidtrust  (পেইডটাস্ট)


১) Paidverts (পেইডভার্টস ):  সাইটটি পিটিসি এর ক্যাটাগরিতে পরলেও অন্য সব (PTC) পিটিসি সাইট থেকে সম্পুর্ন আলাদা। ফ্রি মেম্বার হিসেবে অন্য পিটিসি সাইট থেকে ১আয় করতে আপনার ২০-৩০ দিন সময় লাগবে আর এই সাইটে আপনি ছয় দিনেই ১আয় করতে পারবেন। সবচেয়ে ব্যতিক্রম ব্যাপার হচ্ছে এই সাইট আপনাকে ০.০০১-১০মুল্যের এড দিবেকোন ইনভেস্ট ছাড়া। কি বিশ্বাস হচ্ছে না তাহলে নিচের ছবিটি দেখুন। 
image
Paidverts (পেইডভার্টস ) নিয়ে আজকে আর বলতেছি না, কারন Paidverts (পেইডভার্টস ) নিয়ে আগেই এই ব্লগে কয়েকটি পোস্ট আছে যা এখান থেকে দেখেনিতে পারেন (এখানে ক্লিক করুন / Paidverts)অথবা paidverts সাইট থেকে ডলার হাতে পাইলাম অথবা PaidVerts
২) Paidtrust  (পেইডটাস্ট) Paidtrust  (পেইডটাস্ট) নিয়ে আজকে আপনাদের মাঝে উপস্থিত হলাম। সাইট টির নাম হলPaidtrust (পেইডটাস্ট)। নাম যেমন কাম ও তেমন। এখানে সবচেয়ে বড় সুবিধা হল ০.০১ সেন্ট হলেই টাকা তুলা যায়, (মানে এক সেন্ট হলেই আপনি payout করতে পারবেন, আপনাকে এক ডলারের অপেক্ষায় থাকতে হবে না) এবং টাকা আপনার অনলাইন ব্যাংক আকাউন্টে সাথে সাথেই জমা হবে। কোন গুরাগুরি নেই। যেদিন জয়েন করবেন সেদিন থেকেই টাকা তুলতে পারবেন আপনার অনলাইন ব্যাংক আকাউন্টে।
কিভাবে জয়েন এবং কাজ করবেনঃ জয়েন করতে এখানে ক্লিক করুন/ Paidtrust  (পেইডটাস্ট)। লিংকটিতে গিয়ে রেজিস্টারে ক্লিক করুন। তারপর প্রয়োজনীয় তথ্য পূরণ করুন। ব্যস হয়ে গেল। এখন আপনার অ্যাকাউন্টটি confirm করুন আপনার ইমেইল থেকে। তারপর লগ ইন করুন। এখন “View Advertisements” এ ক্লিক করলেই আপনার প্রতিদিনের adsদেখাবে, সেখান থেকে এক একটা করে ক্লিক করবেন এবং একটা নতুন ট্যাঁপ ওপেন হবে এবং আপনাকে ২০ সেকেন্ড অপেক্ষা করতে বলবে। এভাবে আপনি প্রতিদিন ছয় সেন্ট আয় করতে পারবেন।
কিভাবে বেশি আয় করবেনঃ বেশি আয় করার জন্য আপনাকে রেফারেল বারাতে হবে বা একাউন্ট আপগ্রেড করতে হবে। প্রথম দিনের টাকা তুলে সাইট টা চেক করে নিন। পরদিন থেকে টাকা জমিয়ে রেফারেল কিনুন।  প্রতি রেন্ট রেফারেল এর মূল্য অন্য সাইট থেকে অনেক কম। প্রতি রেফারেল এর মূল্য ০.১০ সেন্ট ০.১০ সেন্ট  হলেই এক রেফারেল কিনা যায়। মানে এক ডলার দিয়ে ১০ টা কিনা যাবে। প্রতি রেফারেল এ ৩০ টা করে ক্লিক পরে। পারফেক্টমানির মত একাউন্টে টাকা প্রদান করে কোন চার্জ কাটে না। আর একাউন্ট আপগ্রেড করেও আয়ের মাত্রা অনেক বাড়িয়ে নিতে পারেন। এই সাইটে গোল্ডেন আপগ্রেড করার পর প্রতি ক্লিকে ০.৭ সেন্ট প্রদান করে যা সাইট কে অতুলনীয় করে তুলেছে।

আমরা অনেকেই নিজের ওয়েব সাইট বানাই,ব্লগ তৈরি করি,এটা করি, সেটা করি। চাইলে ঐ সাইড গুলির মাধ্যমে আমরা আয় করতে পারি। কিন্তু আপনারা চাইলে সহজেই অনলাইনে মজা করার পাশাপাশি আয়ও করতে পারবেন। আর সবার আগে বলে নেই, আমি যে পধতিতে আয় করা শেখাব এইটা ১০০% কাজ করে। আর উপায় টা খুবই সহজ আর যেই সাইট থেকে আয় করবেন তা বিশ্বস্ত বাংলাদেশী ওয়েব সাইড (wap4dollar).

আরো একটা কথা বলে নেই যদি কাজ না হয় সমস্ত দায়ভার আমার। তাহলে চলুন কথা না বাড়িয়ে কাজ শুরু করে দেই...যেহেতু সব দায়ভার আমি নিয়েছি, সেহেতু একদম clear করে step by step দিচ্ছি যাতে কাজ করতে কোন সমস্যা না হয়।

নিয়মাবলিঃ

১.একটি IP থেকে একটি account খোলতে পারবেন। (একাধিক খুললে ব্লক হবেন,ওই ডিভাইস দিয়ে আর আয় করতে পারবন না)

২.আপনার একটা web/wap বা blog সাইট থাকতেই হবে। web/wap বা blog সাইট এ ভিজিটর যত বেশী হবে আপনার পয়েন্ট তত বারবে। যারা web/wap site বা blog বানাতে পারেন না তাদের জন্য Get a Free Mobile (WAP) Blog গিয়ে খুব সহজে সাইট বানাতে পারবেন।

৩.প্রতিটি web/wap বা blog সাইটে visitor এর click এ আপনি পাবেন ১ পয়েন্ট। একজন visitor ২৪ ঘন্টায় ১টাই ক্লিক করতে পারবে।

৪. ২০০ click = ১ডলার (কিন্তু ৭৮.৪০টাকা)

৫.আপনি 0.15 ডলার হলেই payout করতে পারবেন। (Recharge BD (min. 0.15$) ডলার = ১১.৭৬ টাকা, মানে আপনি ১২ টাকা থেকেই টাকা তুলতে পারবেন)

৬.আপনি আপনার ডলার/টাকা PayPal, Money bookers, Payza, Bkash, Mobil Recharge এর মাধ্যমে তুলতে পারবেন।

৭.কারো Referrral link দিয়ে account খুললেই আপনি পাবেন ২০ পয়েন্ট বোনাস।

৮.আপনার Referrral এ কেউ account খুললে আপনিও পাবেন ২০পয়েন্ট। যতজন কে Referr করবেন তত ২০ পয়েন্ট পাবেন।

৯.Request Payout করার পর ২৪ ঘন্টার মধ্যে আপনি টাকা/ডলার পেয়ে যাবেন।

১০.আইপি হাইড করে ক্লিক করলে সেই ক্লিক গ্রহনযোগ্য হবেনা।

কাজের ধাপঃ

১. প্রথমে Earn @ Wap4dollar.Com এ গিয়ে সাইন আপ করুন। আমি আমার Referral link দিয়ে দিলাম। যাতে আপনি সাইন আপ করলে ২০ পয়েন্ট পান আর আমিও ২০ পয়েন্ট পাই।

যদি ভাবেন আমার Referral link দিয়ে সাইন আপ করে আমার ২০ পয়েন্ট বাড়াবেন না তাহলে http://www.wap4dollar.com এ যেয়ে সাইন আপ করুন তাহলে আপনিও ২০ পইয়েন্ট পাবেন না আমিও পাব না।

Tick দেওয়া গুলো অবশ্য পূরন করতে হবে।

registration complete হলে সাইন ইন করলে এই রকম আসবে।

(ক,খ,গ,ঘ,ঙ,চ এর বিবরন নিচে এক এক করে দিলাম)

এখানে,

ক) আপনার পয়েন্ট(প্রথম Referrral এ registration complete হলে ২০পয়েন্ট হয়ে থাকবে)

খ) Publisher ADlink  html code যেটার যে কোন একটি আপনার web/wap site বা blog এ দিতে হবে...আপনি ব্যানার ও দিতে পারেন।

তবে আমি একটা Textlink ad code +যে কোন একটা ব্যানার দেওয়াই better মনে করি।

গ) refferal link আপনি কাউকে রেফার করেতে চাইলে এই লিঙ্ক দিয়ে বা web/wap সাইটে  html কোড দিতে পারেন...আপনার Referral এ কেউ account খুললে আপনিও পাবেন ২০পয়েন্ট। যতজন কে Referr করবেন তত ২০ পয়েন্ট পাবেন।যেমন আপনি আমার Referr এ হলে আমি ২০পয়েন্ট পাবো।

ঘ) Earning Statistics এখানে আপনি আপনার পয়েন্ট,আপনার ভিজিটরদের ক্লিক দেখতে পারবেন।

ঙ) Request Payout আপনি এভাবে পে আউট করতে পারবেন।Request Payout করার পর ২৪ ঘন্টার মধ্যে আপনি টাকা/ডলার পেয়ে যাবেন।আপনার পয়েন্ট 60 হলেই Request Payout দিতে পারবেন।।(0.16ডলার=১২টাকা) মানে আপনি ১২টাকা থেকেই টাকা তুলতে পারবেন।

চ) Payout History আপনি আপনার payout এর সব history দেখতে পাবেন।

আশা করি সব বোঝাতে পারলাম।

এভাবে আপনি সবচাইতে সহজ উপায়ে বাংলাদেশ থেকে অনলাইনে আয় করতে পারেন।

এজন্য আপনাকে সুন্দর একটা web/wap বা blog সাইট বানাতে হবে। আর আগে থেকে থাকলে তো কথাই নাই। wapka.mobi, wen.ru,Googleblog,MyWapblog,WordPress or others wapsite থেকে হবে।

কি ভাবে আপনার WAP4DOLLAR একাউন্ট এক্টিভেট করবেন তা step by step।

প্রথমে আপনার WAP4DOLLAR একাউন্ট Login করুন।

আপনার একাইন্টে Publisher Panel এ যান।

আপনার web/wap site বা blog একাউন্ট Login করুন। আমি শুধু ব্লগ একাউন্ট দিয়ে করে দেখাচ্ছি।

নতুন একটি উইন্ডো আসবে। ওখান থেকে Add a Gadget এ HTML/JavaScript ক্লিক করুন। কপি করা Pop Under Code-টি Content বক্স এ Paste করুন Title আপনার পছন্দের যে কোন একটি নাম দিন। Save করুন।

একই ভাবে

• Get JavaScript Code

• Get Direct Ad links গুলো সেট করে নিন আপনার ব্লগে।

আপনার View Blog এ যান। ওখানে এড গুলো দেখতে পাবেন।

প্রতিদিন এড গুলো দেখলে ৭ পয়েন্ট পাবেন। ২৪ ঘন্টায় ১ বার পয়েন্ট পবেন।

আপনার রেফারে যত বেশি মানুষ সাইন আপ করে সব কাজ শেষ করে ১০ পয়েন্ট আয় করবে কেবল তখনই আপনি সাথে সাথে ২০পয়েন্ট পাবেন। কাজেই যত বেশি রেফার তত আয়।

তবে লোভে পড়ে যেন আবার একটা ডিভাইস থেকে একাধিক আইডি খুলে নিজে

ইন্টারনেট থেকে আয় করবেন কিভাবে ফুল টিউটোরিয়ালস্।


http://www.clixsense.com/?9577769  

আপনাকে এই লিংক এ স্বাগতম। আপনারা অনেক এ শুনছেন ইন্টারনেট এ ক্লিক করে টাকা আয় করা যায়। হ্যা আপনি সত্যি শুনছেন।  তবে অনেক এ জানেন না কিভাবে আয় করতে হয়। আজ আমি আপনাদের শিখাবো কিভাবে ঘরে বসে ডলার আয় করা যায়। এর মাধ্যমে আপনি আপনার প্রতিদিন এর খরচ চালাতে পারবেন। এটা আপনার ধের্যের উপর নির্ভর করে আপনি কত গুলা ক্লিক করতে পারবেন। এভাবে প্রতি মাসে ১০-২০ হাজার টাকা ঘরে বসে আয় করতে পারবেন। এ ছাড়া ও আপনি সার্ভে এর কাজ করে অনেক টাকা আয় করতে পারবেন আর সেই টাকা পাইজার মাধ্যমে তুলতে পারবেন।পাইজাতে বিকাশ আছে আপনি চাইলে পাইজা থেকে বিকাশ ও টাকা নিতে পারেন। এ সাইটের মতো সুবিধা অন্য কোন সাইট দিবে না।  আমি উপকৃত হয়েছি তাই আপনাদের বলছি। আপনি উল্লেখিত লিংক এ প্রবেশ করলে দেখতে পাবেন সাইন আপ এখান আপনাকে নাম,  ইমেইল এড্রেস,বয়স, পাসওয়ার্ড  দিয়ে এ্যাকাউন্ট খুলতে হবে।এরপর ওরা আপনার ইমেইল এ কনফার্মেশন কোড দিবে। মেইল গিয়ে একটি লিংক দিবে ওই লিংক এ ক্লিক করলে আপনার এ্যাকাউন্ট চালু হবে। এরপর আয় করবেন কিভাবে বলছি। আইডি লগইন হলে দেখতে পাবেন view add এখানে ক্লিক করলে দেখবেন অনেক গুলা এ্যাড আসে। প্রতিটি এ্যাড এর জন্য ওরা আপনাকে ১ অথবা ২ সেন্ট দিবে।  এভাবে আপনি প্রতি দিন ১ ডলার আয় করতে পারবেন। এ্যাড এর উপর ক্লিক করলে নতুন একটি উইন্ডো অপেন হবে।  সেখানে আপনাকে অনেক গুলা ছবির মধ্যে থেকে আপনাকে বিড়াল এর ছবিতে ক্লিক করতে বলবে। এখানে ভুল ছবিতে ক্লিক করলে আপনাকে ওরা ডলার দিবে না। ছবিতে ক্লিক করার পর আপনাকে ২-৩ সে. wait করতে হবে। এভাবে প্রতিদিন যত খুশি তত ক্লিক করেন।  এভাবে আপনার আয় বৃদ্ধি করতে পারবেন।  ১০ ডলার আয় হলে পাইজার মাধ্যমে টাকা তুলতে পারবেন।  এর জন্য আপনার পাইজা এ্যাকাউন্ট থাকতে হবে। যে ইমেইল দিছেন ওই ইমেইল এর পাইজা এ্যাকাউন্ট থাকতে হবে। 

এখন আপনি পাইজা এ্যাকাউন্ট খলতে হলে আপনাকে www.payza.com  যেতে হবে।এরপর সাইন আপ এ গিয়ে আপনার নাম, ( সব অক্ষর ছোট হাতের হতে হবে),মেইল, পাসওয়ার্ড, (অক্ষর,সংখ্যা,অক্ষর যেমন ab1234567cd.  এক অক্ষর ২য় বার দেয়া যাবে না) এভাবে সাইন আপ করবেন।আপনার মেইল এ কনফার্মেশন লিংক যাবে। মেইল থেকে লিংক এ ক্লিক করবেন এরপর এ্যাকাউন্ট কনফার্ম ।

শর্ত : আপনি যদি কয়েকদিন এ ২০ ডলার আয় করতে চান  তো আপনি আপনার রেফারেল লিংকটা কপি করে শেয়ার করুন যারা আপনার ঐ লিংক দিয়ে ডুকে আইডি খুলবে তারা যে টাকা আয় করবে তার ৫০% আপনার যতো বেশি রেফারেল থাকবে আয় ততো বাড়বে তাই বলবো যে আপনি ক্লিক এর পিছে বেশি না ঘুরে রেফারেল দিয়ে আয় করেন তবে আপনি ক্লিক এর মাধ্যমে ও আয় চালিয়ে যাবেন এতে আপনার রেফারেল এড বেশি পাবে আপনি ও বেশি টাকা পাবেন সো রেফারেল বাড়ালে একসাথে দুুইদিক দওয়ে টাকা আয় হবে।। ঘরে বসে জব।

আউটসোসিং এর জন্য PTC সাইট ই ভাল। পিটিসি সাইট সম্পর্কে বিস্তারিত দেখুন নিচের লিংক। আমার আয় এখন ৫০০ ডলার এর কাছাকাছি।আপনি চাইলে আপনিও আমার মতো পোস্টটি দেখুন।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

অনলাইন থেকে টাকা উপার্জন করার ৫ টি উপায় দেখুন, কোন প্রকার ইনভেস্টমেন্ট করা লাগবে না। বর্তমানে এমন অনেক লোক আছে যারা অনলাইনে ইনকাম করতে চায় তবে তাদের কোনও দক্ষতা নেই এবং সে কারণেই তারা মনে করে যে ইন্টারনেট তাদের জন্য একটি উপার্জন প্ল্যাটফর্ম নয় ।


বিস্তারিত জানতে নিচের লিংকটিতে যান।