বিজ্ঞাপন

আমি কিভাবে ফ্রি ফায়ার এ ফ্রিতে ডায়মন্ড পেতে পারি? আমি কিভাবে ফ্রি ফায়ার এ ফ্রিতে ডায়মন্ড পেতে পারি?
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
10 টি উত্তর
এই প্রশ্নে উত্তর দিয়ে জিতে নিন 1 টি চকলেট (3 BDT)!
দিয়েছেন

ফ্রি ফায়ারে ফ্রিতে কোনভাবেই ডায়মন্ড পাবেন না ।

বড়ংচ আপনাকে নিজের কস্টার্জিত টাকা দিয়ে ডায়মন্ড কিনতে হবে ।


আর এই গেইমস এ টাকা ইনভেস্ট করলে আপনার কোন আয় হবেনা ।


এর থেকে পিসিতে Grand Theft Auto খেলুন বন্দুক ও টাকা আপনার থাকবে । 


আপনাকে শুধু খেলতে  হবে কস্টার্জিত টাকা নষ্ট হবেনা । 


আর আপনি ইউটিউব ও বিভিন্ন ওয়েব সাইট ফ্রি ডায়মন্ড নেওয়ার অনেক উপায় পাবেন যার সবগুলো ভূয়া যারা এসব দেখায় তারা ফ্রি ফায়ার এর মুড ভার্ষনে দেখায় ফ্রি ডায়মন্ড নিতে ।


অনলাইন গেইমস হ্যাক করা যায়না,সার্ভার স্ট্রং অনেক তাই যে যতই আকর্ষনীয় উপায় দেখাক না কেন সব ভূয়া । 

দিয়েছেন

এক কথায় উত্তর হচ্ছে অসম্ভব ফ্রি ফায়ার সময়ে সময়ে বিভিন্ন ইভেন্ট দেয়া হয়, কিন্তু ফ্রি ডায়মন্ড পাওয়ার কোনো ইভেন্ট দেয়া হয় না। প্রথম দিকে (সিজন ১/২) তে ভিডিও এড দেখলে ১০/২০ টার মত ডায়মন্ড পাওয়া যেত, বর্তমানে সেটা নেই। ২ ভাবে ডায়মন্ড পেতে পারেন। ১.Top up করতে হবে। মানে টাকা খরচ করে ডায়মন্ড কিন্তে পারবেন ২.আর বিভিন্ন পপুলার ইউটিউবার রা ডায়মন্ড গিবওয়ে করে সেগুলোতে পার্টিসিপেট করতে পারেন, ভাগ্য ভাল থাক্লে পেয়ে যাবেন

দিয়েছেন

ফ্রী ডায়মন্ড পাওয়ার 6 টি লিগেল উপায় নিচে লিখব। 6 টি পদ্ধতি ব্যবহার করে আপনি কিছু সময় দিয়ে ফ্রী ডায়মন্ড পেতে পারেন। তবে এমন কোন পদ্ধতি বা উপায় নেই যার মাধ্যমে আপনি একেবারে কোন কষ্ট ছাড়া ফ্রী ডায়মন্ড পাবেন। অবশ্যই আপনাকে কষ্ট করতে হবে। আর কষ্টের বিনিময় ফ্রী ডায়মন্ড পাবেন।

  • Online Surveys:অনলাইন সার্ভে গুলোতে অংশগ্রহণের মাধ্যমে সহজে ফ্রী ফায়ার ডায়মন্ড পাওয়া যেতে পারে । এখানে অনেকগুলো লিগেল অ্যাপ এবং ওয়েবসাইট আছে যারা ইউজারদের রিওয়ার্ড দিয়ে থাকে সার্ভেতে অংশগ্রহণ করা ও সার্ভে কমপ্লিট করার জন্য। এই রেওয়ার্ড গুলো হলো অর্থ কিংবা গুগল প্লে স্টোর ক্রেডিট। এগুলো দিয়ে ফ্রী ফায়ার এ ডায়মন্ড ক্রয় করতে পারবেন ফ্রী ।
  • Download new apps for rewards:অনলাইন সার্ভে মেথড এর মতই কিছু অ্যাপ ও ওয়েবসাইট ইউজারদের রেড দিয়ে থাকে নতুন অ্যাপ ট্রাই করার জন্য। নিদৃষ্ট স্বল্প সময়ে অ্যাপ গুলো ব্যবহার করলেই অটোমেটিক্যালি গুগল প্লে ক্রেডিট এড হয়ে যাবে ।এই রিওয়ার্ড দিয়েও ডায়মন্ড কিনতে পারবেন।
  • In-game events:ফ্রী ফায়ার মাঝেমধ্যে কিছু ইভেন্ট তৈরি করে থাকে যেগুলোতে প্লেয়ারদের কিছু অনেক দামি দামি জিনিস গুলো ডিসকাউন্টে পাওয়া যায় । তাই যে কোন প্লেয়ারের উচিত নতুন কোন ইভেন্ট আসছে কিনা চেক করে রাখা । এমনকি মাঝে মাঝে কিছু একস্ট্রা অফার দিয়ে থাকে ফ্রী ফায়ার ইভেন্টগুলোতে। যেগুলো buy করলে আপনি পেতে পারেন ফ্রী ডায়মন্ড।
  • Free Credit In Google Play :আবার আপনি গুগল প্লে থেকে ও ফ্রী ক্রেডিট পেতে পারেন। তবে মাঝে মাঝে। কোনো কাজ ছাড়াই গুগোল মাঝে মাঝে ইউজারদেরকে কিছু একস্ট্রা অফার দিয়ে থাকে শুধু ক্লিক করলেই ফ্রী ক্রেডিট পাওয়া যায়। তাই নিয়মিত গুগল প্লে নোটিফিকেশন খেয়াল রাখা উচিত।
  • Giveaways:গিভ ওয়ে এরমধ্যে অংশগ্রহণ করলে লাকি প্লেয়ার রা পেতে পারেন ফ্রী ডায়মন্ড। এটা মূলত ভাগ্যের ব্যাপার। অনেক পপুলার ফ্রী ফায়ার প্লেয়াররা হোস্টিং কিভাবে তৈরি করে রাখে ইউটিউব এর মাধ্যমে অথবা ফেসবুকের মাধ্যমে। তাই গিভওয়ে অপশন পেলে ছাড়বেন না।
  • Custom Rooms:ইউটিউব চ্যানেল এর হোস্ট কাস্টম রুম গেমস সাবস্ক্রাইব করার জন্য অনেক সময় সাবসক্রাইবারকে ডায়মন্ড রেওয়ার্ড এমনকি এলাইট পাস দিয়ে থাকে। তাই ফলো /সাবস্ক্রাইব করবেন ঐসকল ইউটিউবারদের যারা কাস্টম রুম এর হোস্ট ।

তবে একজন ফ্রী ফায়ার প্লেয়ার এর উচিত নয় গেম হ্যাক অথবা ইল্লিগ্যাল' মেথড ব্যবহার করে ফ্রী ডায়মন্ড পাওয়া। এগুলা অবলম্বন করলে ইউজার আইডি হারাতে পারেন । আর মোটেই ইউটিউব ভিডিও দেখে সহজে হাজার হাজার ডায়মন্ড ফ্রী ফ্রি পেয়ে যাবেন ভাববেন না। 


Meharaj hossain Arman একাদশ শ্রেণীতে অধ্যয়নরত একজন গণিত প্রেমী ছাত্র। গণিত এর পাশাপাশি বিজ্ঞানকে অন্তর থেকে অনুভব করতে ভালোবাসি।
দিয়েছেন

আসলে বলতে গেলে, ফ্রি ফায়ার গেম এ ফ্রি তে কোনো ডায়মন্ড পাওয়া যাবে না। ফ্রি ফায়ার গেম মাঝে মধ্যে বিভিন্ন ইভেন্ট দেয়, কিন্তু ফ্রি ডায়মন্ড পাওয়া যায় এমন কোনো ইভেন্ট দেয় না। প্রথম দিকে (সিজন ১/২) তে ভিডিও এড দেখলে ১০/২০ টার মত ডায়মন্ড পাওয়া যেত, বর্তমানে সেটা নেই।

২ ভাবে ডায়মন্ড পাওয়া যেতে পারে।

১.Top up করে। মানে নিজের টাকা খরচ করে ডায়মন্ড কিনতে পারবেন

২.আর বিভিন্ন পপুলার ইউটিউবার রা ডায়মন্ড গিবওয়ে করে সেগুলোতে পার্টিসিপেট করতে পারেন, ভাগ্য ভাল থাক্লে পেয়ে যাবেন। তবে অনেক সময় ইউটিউবরা তাদের ভিউ বাড়ানোর জন্য মিথ্যা ভিডিও দিয়ে থাকেন,যা দিয়ে আপনি একেবারে ই ডায়মন্ড পাবেন না।

ধন্যবাদ

Musa Mia I am Musa Mia. I am trying to answer all questions

আপনি গুগল প্লে স্টোর থেকে Garena এর অরিজিনাল booyah অ্যাপটি ডাউনলোড করতে পারেন। মাঝে মাঝে ফ্রী ফায়ার কিছু ইভেন্ট দেয়। সে সময় আপনি booyah অ্যাপে তাদের নির্দিষ্ট কিছু ভিডিও দেখে ডায়মণ্ড জিততে পারেন। তাছাড়াও আপনি এই অ্যাপে ভিডিও দেখে ফ্রী ফায়ার গেমসের আরো বিভিন্ন কিছু জিততে পারেন। যেমন ড্রেস,টোকেন ইত্যাদি।

দিয়েছেন

ভাইয়া আমি আপনাকে যেটা বলতে চাই সেটা হলো আপনি যতই ইউটিউব ও ওয়েবসাইটে ঘুরেন না কেন আপনি ফ্রি ডাইমন টপ আপ করতে পারবেন না আপনাকে ডাইমন কিনতে হবে আর হ্যা আপনি ভালো ফ্রি ফায়ার খেলেও  ডাইমন টপ আপ করতে পারবেন না এই ডাইমন বিকাশ থেকে প্রমেনট করেও নিতে পারবেন। আশাকরি বুঝতে পারছেন।

দিয়েছেন

ফ্রীতে ডায়মন্ড পাওয়ার কোন রাস্তা নেই।ডায়মন্ড নিতে হলে আপনাকে টাকা দিয়ে সেটা কিনতে হবে।নেটে বা বিভিন্ন ভিডিওতে যে হ্যাক করে ডায়মন্ড নেওয়ার ট্রিকস দেখানো হয় সেটা বেশির ভাগ সময়ই কাজ করে না আর ২/১ টা করলেও সেটা  অবৈধ।হ্যাক করে ডায়মন্ড নিলে তা ২/১ দিনের বেশি টিকে না।এমনকি এসব (হ্যাক) করলে আপনার ফোন সহ আইডি ব্যান হওয়ার সম্ভবনা আছে।

দিয়েছেন

ফ্রী ফায়ার এ ফ্রিতে কোন প্রকার ডায়মন্ড পাওয়া যায় না, আপনি কোডা শপ থেকে টপআপ করে ডায়মন্ড পেতে পারেন।

দিয়েছেন

   ফ্রিতে ডায়মন্ড পাওয়া যায় এ কথা ভুল।  ডায়মন্ড টপ আপ করতে হয়।

দিয়েছেন

আপনি কোনভাবেই ফ্রি ফায়ারে ফ্রীতে ডায়মন্ড পাবেন না। আপনাকে কষ্ট করে খেলেই তা অর্জন করতে হবে। আপনি ইউটিউবে প্রচুর ভিডিও দেখবেন এই বিষয়ে, কিন্তু তা ফলো করার পরও আপনি ফ্রীতে ডায়মন্ড পাওয়ার মন্ত্র পাবেন না। কেননা এসব Thumbnail এর ভিডিও শুধুমাত্র ভিউ বাড়ানোর জন্য করা হয়। ধন্যবাদ।