মিম কেন বলিউডে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন?
 (26632 পয়েন্ট) 

জিজ্ঞাসার সময়

1 Answers

 (2826 পয়েন্ট) 

উত্তরের সময় 

 বলিউডে অসংখ্য ব্যবসাসফল ছবির নির্মাণ প্রতিষ্ঠান মহেশ ভাট ও মুকেশ ভাটের মালকানাধীন বিশেষ ফিল্মস।সম্প্রতি প্রতিষ্ঠানটি বাংলাদেশের অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিমকে নিয়ে ছবি তৈরির আগ্রহ প্রকাশ করেছে।


এ বিষয়ে মিম জানান, বলিউডের ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়ে শুরুতে খুশি হলেও পরে সেই ছবির ক্ষেত্রে নানা শর্ত আরোপ থাকায় তা করতে বিন্দুমাত্র আগ্রহ প্রকাশ করেননি।



তিনি আরও জানান, গত ২৪ নভেম্বর মিম বরাবর প্রতিষ্ঠানটির একটি ই-মেইল পাঠান। তাতে তারা মিমকে নিয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেন এবং মিমের মতামতও জানতে চান। পরে মুঠোফোনে এ নিয়ে কথাবার্তাও হয়। শেষ পর্যন্ত সবকিছু মনঃপূত না হওয়াতে বিশেষ ফিল্মসের এই প্রস্তাব না করে দেন তিনি।


মিম বলেন, আমি অভিনয়শিল্পী। অভিনয় করাটাই আমার কাজ। হোক তা দেশে কিংবা দেশের বাইরে। দেশের বাইরে অভিনয় করার মধ্য দিয়ে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করাটাই আমার কাজ। কিন্তু দেশের বাইরের কাজ বলে আমার যেনতেন উপস্থাপন হবে তা আমি কোনো দিন মেনে নেব না। তারা আমাকে জানিয়েছেন, ছবিতে কিছু আপত্তিকর দৃশ্য থাকবে, যাতে আমাকে কাজ করতে হবে। তা ছাড়া ছবিতে আমি একক নায়িকাও নই। সবকিছু শোনার পর আমি ভাবলাম, আমার দেশের সংস্কৃতি আলাদা। তাই আমার কাজের ধরনটাও ভিন্ন। বাইরের দেশের ছবিগুলো সে দেশের সংস্কৃতি অনুযায়ী নির্মিত হয়। বিশেষ ফিল্মসের মতো এক বড় একটি চলচ্চিত্র নির্মাণ প্রতিষ্ঠান আমাকে নিয়ে যে কাজ করার কথা ভেবেছেন তার জন্য আমি সম্মানিতবোধ করছি। কিন্তু এটাও ঠিক যে, কোনো ধরনের শর্ত মেনে আমার পক্ষে কাজ করাটা মোটেও সম্ভব না।


Recent Questions
Loading interface...