ইতিহাসে 'সবচেয়ে ব্যায়বহুল বিবাহ' এর বাজেট কত?
 (26640 পয়েন্ট) 

জিজ্ঞাসার সময়

1 Answers

 (2826 পয়েন্ট) 

উত্তরের সময় 

 ‘বিগ ফ্যাট ওয়েডিংয়ে’র সব রেকর্ড ভেঙে দিতে চলেছে কেরালার এক শিল্পপতির মেয়ের বিয়ে। কেরালার কোলামের আসারাম মাঠে হতে চলা এই বিয়ের আসরে খরচ হবে ৫৫ কোটি টাকা।

বলিউডের বড় অভিনেতাও বিয়ের পিছনে এত টাকা খরচ করেন না। কেরালার সবচেয়ে ধনী ব্যক্তি রবি পিল্লাইয়ের ব্যবসার কথা শুনলে চোখ কপালে ওঠার জোগাড়। কয়লা খনি থেকে শিক্ষা। দুবাই, সংযুক্ত আমিরশাহিতে বড় বড় বিল্ডিং তৈরি করা। সবই হয় এই রবি পিল্লাইয়ের ২৬টি বড় কোম্পানির মাধ্যমে। তার অধীনে কাজ করেন ৮০ হাজার কর্মচারী।

৫৫ কোটি খরচে ‘সবচেয়ে বড় বিয়েবাড়ি’!

প্রবাসি ভারতীয় এই শিল্পপতির মেয়ের ‘সবচেয়ে বড় বিয়ে’র প্যান্ডেলে তৈরির দায়িত্বে আছেন বাহুবলী সিনেমার প্রোডাকশন ডিজাইনার। সাড়ে ৩ লক্ষ স্কয়ার ফুট এই বিয়ে বাড়ির প্যান্ডেল সাজানো হয়েছে রাজস্থানের রাজপ্রাসাদের অনুকরণে। খরচ হচ্ছে ২০ কোটি টাকা। প্যান্ডেল তৈরি করেছেন ২০০ শিল্পী। নিমন্ত্রিতর সংখ্যা ৩০ হাজার। তাদের মধ্যে থাকবেন বিশ্বের সেরা ৪২ জন রাজনৈতিক নেতা, অভিনেতা, শিল্পপতিরা। বিয়ে বাড়ির অনুষ্ঠানে পারফর্ম করবেন মালায়লাম সিনেমার বড় বড় অভিনেতা-অভিনেত্রীরা।

বিয়েতে বেশিরভাগ খাবারের পদই হবে বিদেশের। বিয়ে বাড়িতে থাকবে ১০ কোটি টাকার দানের ব্যবস্থা। বিয়েবাড়ির মধ্যে আমন্ত্রিতদের জন্য নিয়ে আসার জন্য থাকছে হেলিকপ্টারের ব্যবস্থা। নিরাপত্তার জন্য জন্য থাকছে নজিরবিহীন ব্যবস্থা। সূত্র: জিনিউজ


Recent Questions
Loading interface...
Trending Tags
Loading interface...