আমি একটি মেয়েকে ভালবাসি,সে আমাকেও ভালবাসে,আমি যে যে ওয়াদা দিতে বলছি,তা সব মেনে নিয়াছে এবং দিয়েছে।সে আমাকে বিয়ে করতে চায় কিন্তু এখন বিয়ে করা যাবে না।আমার ওকে নিয়ে সন্দেহ হয়,যে আমাকে ছেড়ে চলে যায় নাকি।সমস্যার কারনে তার সাথে ২,৩ মাস পর পর দেখা কথা হয়।সে কি আমাকে ঠকাবে,জানান প্লিজ,অনেক চিন্তা হয় (আর সে একবার ছ্যাকাও খেয়েছে।)
Sasobuzkhan
জিজ্ঞাসা করেছেন
5 টি উত্তর
দিয়েছেন
বিশ্বাস জিনিসটা হল সব কিছুর মূল ভিত্তি, এখন মূল কথা হল আপনাকে সে কতটা ভালবাসে সেটা আপনি একমাত্র বলতে পারেন, সেই ভালবাসার প্রমানই আপনার প্রশ্নের জবাব দিতে পারে, আপনি ভালবাসার জন্য ছোট খাট একটা পরীক্ষা নিয়ে দেখতে পারেন যেটা আপনার প্রশ্নের জবাব মিলিয়ে দিবে, এর পর বাকীটুকু কারও বলার উপায় নেই।
দিয়েছেন
প্রত্যেক কবি,এ নারী জাতিকে ছলনাময়ী বলেছেন, বাস্তব ক্ষেত্রে ও তাই দেখা যায়। তাই যা করেন বুঝে-শুনে করবেন।।পারলে আগে তাকে কষ্ট দিয়ে পরীক্ষা করে দেখুন, সে কি সত্যি আপনাকে ভালোবাসে কি না?
দিয়েছেন
আপনার প্রশ্ন পড়ে আমি বুঝলাম, মেয়েটি আপনাকে বিশ্বাস করে। কিন্তু মেয়েদের মন বোঝা যায় না। আপনার চেয়ে যদি কোন ভাল ছেলে পায় তাহলে সে আপনাকে ধোকা দিতেও পারে। আপনার উপর বিশ্বাস কতটুকু তা বিভিন্নভাবে পরীক্ষা করে দেখতে পারেন।যেমন তাকে একটু সময় কম দিন বা তার সাথে হঠাৎ করে কথা বলা বন্ধ করা, এরপর দেখুন তার মনমানসিকতা কেমন হচ্ছে। কিন্তু যা করবেন বুদ্ধি খাটিয়ে করবেন. হিতে বিপরীত যেন না হয়. . . .
দিয়েছেন

তুমি তাকে ভালোবাসো যার মনটা একবার ভেঙে গেছে কারন সে জানে মন ভাঙা কত কষ্ট..
আপনি তাকে বিশ্বাস করুন...
সে আপানাকে ঠকাবেনা...

দিয়েছেন
মেয়েটি একবার যেহেতু ছ্যাকা খেয়েছে তাহলে আর আপনাকে ঠকাবেনা নীরভয়ে থাকুন ।
Download Bissoy Answers App Bissoy Answers