আমার ফেসবুক account টি ব্লক হয়ে গেছে তো আমি কি করবো, লগ ইন করলে অনেক ফটো আসছে, এবং ফটোর নিচে অনেক বন্ধুর নাম আসছে, নিয়ে ওই ফটোটি কার জানতে চাইছে,, একটি পর একটি ফটো আসছে নিয়ে একটি না পারলে আবার ব্লক হয়ে যাচছে । কি করবো বুঝতে পারছি না।। ঠিক করতে পারছি না,,,, আমাই একটু help করুন না please... আমার বন্ধুদের সাথে যোগাযোগ করতে পারছি না।।।। কেউ ঠিক করতে পারলে বলুল না কি করতে হবে please,,,,,, দাদা, দিদি, ভাই, বোন, বন্ধু........ যে পারবে আমাই help করুন, আমার ভীষণ problem হোচছে..... please help করুন??????
RubelHasan
জিজ্ঞাসা করেছেন
2 টি উত্তর
দিয়েছেন
এটাকে ফটো ভেরিফাই বলে। ফটো ভেরিফাই ঠিক করতে একটা টিপস দেওয়া হলো- প্রয়োজনীয় উপকরণঃ ১। একটি সাদা খাতা ২। একটি কলম, যে ফটোটা আসবে তার নাম খাতায় লিখে রাখুন। ধরুন ধানের ক্ষেতে পাখির একটি ছবি এসেছে। আপনি খাতায় লিখুন "ধানের ক্ষেতে পাখি'' এরপর এর পাশে ফেসবুক ছবিটা দিয়ে যেসব লোকের নাম দিয়েছে তাদের নাম পরিষ্কার করে লিখে ফেলুন। এভাবে প্রতিটা ফটোর নাম এবং ফেসবুকের দেয়া নামগুলো একটা একটা করে খাতায় লিখে রাখুন । কোনটাতে ওকে দিবেন না । কমপক্ষে দশ মিনিট পর আবার ফটো ভেরিফিকেশন করার চেষ্টা করবেন এবং উপরে উল্লেখিত নিয়মে আবার খাতায় সব লিখে রাখুন। এভাবে চেষ্টা করলে দেখবেন যে ফেসবুক আবার সেই আগের ছবিগুলোই দিচ্ছে । এবার মিলিয়ে দেখুন । প্রথমবার "ধানের ক্ষেতে পাখি"র নিচে যে নামগুলা ছিলো পরেরবারের গুলোর সাথে মিলান । দেখবেন একটা নাম মিল আছে এবং এটা তারই ছবি । (প্রয়োজনে তৃতীয়বার খাতায় লেখুন) এভাবে চেষ্টা করলে ফটো ভেরিফাই আইডি আবার ঠিক হয়ে যায়। চেষ্টা করুন। যদি না পারেন, আমার সাথে যোগাযোগ করবেন।
দিয়েছেন
তবে চলুন এবার নিজেই নিজের বা নিজের বন্ধুদের ফেসবুক একাউন্ট এর ফটো ভেরিফিকেশন ঠিক করি। ধাপসমূহঃ > প্রথমে আপনাকে Tunnel Bear সফটওয়্যারটি নামাতে হবে। এটি একটি প্রক্সি সফটওয়্যার। ডাউনলোড করুন: https://www.tunnelbear.com/download/ > ইন্সটল করে সফটটি চালু করুন। লগ করতে চাইবে, একটি একাউন্ট খুলে ইউজার নে আইডি দিয়ে সফটওয়্যারে লগ ইন করুন। > এবার প্রক্সির দেশ থেকে জাপান সিলেক্ট করুন। কিছুক্ষণের মধ্যেই আপনার আইপি ঠিকানাটি জাপানের একটি আইপির সাথে যুক্ত হবে। > এবার ফেসবুকের মোবাইল সংস্করণ m.facebook.comসাইতে ঢুকুন। ফটো ভেরিফিকেশন সমস্যাযুক্ত আইডি দিন। > ক্যাপচা পূরণ করুন। > সাধারণত এর পরই ফটো ভেরিফিকেশন েএর জ্বালা শুরু হতো কিন্তু এখন আপনার ফেসবুক আইডিতে ব্যবহৃত মোবাইল নাম্বারটি চাইবে। এখন আমি জাপান মোবাইল ডায়ালিং কোড +৮১ দিয়ে আপনার ফোন নাম্বারটি লিখুন। যেমন আপনার ফেসবুক আইডিতে দেওয়া নাম্বার টি যদি – ০১৭০০০০০০০ হয় তবে আপনি লিখবেন +৮১০১৭০০০০০০। > এবার Tunnel Bear এন্ড্রয়েড কিংবা আইওএস এপপ টি আপনার এন্ড্রয়েড কিংবা আইফোনে ডাউনলোড করে ইন্সটল করে নিন। তার একই পদ্ধতিতে লোকেশন দিন জাপান এবং টানেল বিয়ার দিয়ে আপনার মোবাইলের নেট চালু করুন। এরপর সরাসরি আপনার মোবাইলে একটি কোড যাবে এবং সেটি সরাসরি আপনি ব্রাউজারে লিখে আপনার আইডির ফটো ভেরিফিকেশন এর সমস্যা সমাধান করতে পারবেন। লক্ষ্য রাখবেন, মোবাইল নাম্বার লিখার আগে অবশ্যই আপনার মোবাইলেও টানেল বিয়ার দিয়ে লোকেশন জাপান করে নিতে হবে। তা না হলে কাজ হবে না। ট্রাই করে দেখুন, সমস্যা হলে আমায় জানান
Download Bissoy Answers App Bissoy Answers