হাদিসে এসেছে, "যদি তোমরা কেউ স্ত্রী সহবাসের ইচ্ছা করে, তখন দুআ পড়ো, তাহলে তাঁদের ভাগ্যে সন্তান এলে, শয়তান তার কোন ক্ষতি করতে পারে না।" এখানে কোন দোয়াটি পড়তে হয় , কেউ যদি পুরো দোয়াটি বাংলায় উচ্চারন সহকারে দেন .?
 (20 পয়েন্ট) 

জিজ্ঞাসার সময়

,

2 Answer

 (8801 পয়েন্ট) 

উত্তরের সময় 

স্ত্রী সহবাসের দোয়া উচ্চচারনঃবিসমিল্লাহি জান্নিবিনা শাইত্বানা ওয়া জান্নিবিশ শাইত্বানা মা রাযাকতানা । অনুবাদঃহে আল্লাহ আমাকে শয়তান হতে বাঁচার এবং আমার জন্য যা হালাল করেছ তাহা হইতে শয়তানকে বিতারিত করো।
 (4899 পয়েন্ট) 

উত্তরের সময় 

সহবাসের পূর্বে পড়বে : بِاسْمِ اللهِ اَللّٰهُمَّ جَنِّبْنَا الشَّيْطَانَ وَجَنِّبِ الشَّيْطَانَ مَا رَزَقْتَنَا. উচ্চারণ : বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শাইতানা ওয়া জান্নিবিশ শাইতানা মা রাযাকতানা। অর্থ : আল্লাহর নামে শুরু করছি। হে আল্লাহ! আপনি আমাদেরকে শয়তান হতে রক্ষা করুন এবং আপনি আমাদেরকে যে সন্তান দান করবেন তাকে শয়তান হতে রক্ষা করুন। হাদীস : আব্দুল্লাহ ইবনে আব্বাস রাযি. থেকে বর্ণিত, রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন, যখন তোমদের কেউ স্ত্রীসহবাসে ব্রতী হয় সে যেন উপরোক্ত দু‘আটি পাঠ করে। এ সহবাসে যদি সন্তান লাভ হয় তাহলে সে সন্তানের কোনোরূপ ক্ষতি হবে না। (সহীহ বুখারী; হাদীস ৫১৬৫, সহীহ মুসলিম; হাদীস ১৪৩৪)।
Recent Questions
Loading interface...
Trending Tags
Loading interface...