4 টি উত্তর
দিয়েছেন
বিয়ে না করলে পাপী হতে হয় এমন কোন দলিল কোরান বা হাদিসে নেই। হ্যাঁ, যদি বিয়ে না করলে অপকর্মে লিপ্ত হওয়ার সম্ভাবনা থাকে তাহলে অবশ্যই বিবাহ করতে হবে। আর যদি বিবাহ না করলে কোন অপকর্মের সম্ভাবনা না থাকে তো বিবাহ ব্যতিরেকে ইবাদত করাই উত্তম।
দিয়েছেন
আপনি ও আপনার পরিবার চেষ্ট্রা করেছে বিয়ের জন্য কিন্তু হচ্ছে না। আপনার জন্য, সমাধাণ হলো আপনি যদি কোনো খারাফ কাজে জড়িয়ে না পরেন তাহলে আপনি কোনো গুনাহ হবে না তবে এটা খুবই অসম্ভব কাজ। বর্তমানে পাপ এতই বেশি যে মানুষ এর থেকে পরিত্রান পাওয়া খুব কঠিন। তাই আপনার জন্য পাত্রী খোজার শ্রেষ্ঠা অব্যাহত রাখা প্রয়োজন। কারণ, বিবাহ জীবনে একবার ফরজ।
দিয়েছেন

প্রশ্ন করার জন্য ধন্যবাদ। প্রথমত বিয়ে হলো ভাগ্যের ব্যাপার যদি আপনার ভাগ্যে বিয়ে না থাকে তবে আপনি কি করে বিয়ে করবেন। সুতরাং আপনি আল্লাহর কাছে দোয়া করতে পারেন দোয়ার মাধ্যমে ভাগ্যের ্ পরিবর্তন হয়। দোয়া ছাড়া ভাগ্যের পরিবর্তন হয় না।

সুনানে ইবনে মাজাহ, মিশকাতঃ ৪৯২৫।

আর আপনি ও আপনার পরিবার চেষ্টা করে যান এবং কোনো কিছু না করলে কিছু করার চেস্টা করুন। বেকার থাকার চাইতে কোনো কিছু করা ভালো।

দিয়েছেন

আপনি এই কবিরাজের সাথে যোগাযোগ করুন উপকার পেতে পারেন ফোন 01783205014 হয়তো আপনার কোনো শত্রু কবিরাজ দ্বারা আপনার বিয়ে আটকে রেখেছে । যেকোনো সমস্যার জন্য কবিরাজি মতে সমাধান দেন তিনি । তাবিজ কবজ বা ঔষধ প্রয়োজন হলে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে পাঠিয়ে দেয় ।

Download Bissoy Answers App Bissoy Answers