বিজ্ঞাপন

আমার বাবা আমাকে একটুও ভালোবাসা তো দূরের কথা আমাকে পছন্দ ও করেনা আমার মা আমাকে নানা কারণে খুব বকা ঝকা করে আমার মন ছায় আমি পৃথিবী থেকে চিরোতরে ছলে যাই আর বাঁচবার কোনো ইচ্ছাই নাই আমার।আত্নহত্যা মহাপাপ তাই আত্নহত্যা ও করতে পারছিনা এখন আমি কি করে বাঁচবো?যে দিকেই তাকাই অন্ধকার দেখতে পাই ।এখন শুধু বেঁচে আছি একটা মেয়ের ভালোবাসা পেয়ে? আমার বাবা আমাকে একেবারেই সহ্য করতে পারেনা মোটকথা আমায় একেবারেই দেখতে পারেনা আমার মা আমাকে নানা কারণে খুব বকাঝকা করে আমার এসব সহ্য হয়না তাই মাঝে মাঝে মন ছায় আত্নহত্যা করে পৃথিবী থেকে চিরোতরে ছলে যাই কিন্তু পারছিনা কারণ আত্নহত্যা মহাপাপ ভেবে আত্নহত্যা করিনা ।এখন শুধু বেঁচে আছি একটা মেয়ের ভালোবাসা পেয়ে যখন সে ও আমাকে ছেড়ে ছলে যাবে তখন হয়তো বাঁচার কোনো পথ থাকবেনা আমার। আমার বাবা আমাকে একেবারেই সহ্য করতে পারেনা মোটকথা আমায় একেবারেই দেখতে পারেনা আমার মা আমাকে নানা কারণে খুব বকাঝকা করে আমার এসব সহ্য হয়না তাই মাঝে মাঝে মন ছায় আত্নহত্যা করে পৃথিবী থেকে চিরোতরে ছলে যাই কিন্তু পারছিনা কারণ আত্নহত্যা মহাপাপ ভেবে আত্নহত্যা করিনা ।এখন শুধু বেঁচে আছি একটা মেয়ের ভালোবাসা পেয়ে যখন সে ও আমাকে ছেড়ে ছলে যাবে তখন হয়তো বাঁচার কোনো পথ থাকবেনা আমার।
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
3 টি উত্তর
ছি এসব আত্নহনন এর চিন্তা মাথায় ও আনবেননা। আপনার বাবা আপনাকে প্রকাশ করুক না করুক আপনি তারই সন্তান,আপনাকে সে ভালবাসে, হয়তো তিনি অনেক সমস্যায় জর্জরিত,আপনি তার দিকে একটু আলাদা ভাবে নজর দিয়ে তার মনের কষ্ট দূর করার চেষ্টা করুন, তাকে সর্বদা সাপোর্ট দিন, বাবার কথা শুনুন, মা কে সকল কাজে সাহায্য করুন, প্রয়োজনে ক্ষমা চান তাদের কাছে, ইনশাআল্লাহ সফলকাম হবেন।

আপনার বয়স, পেশা , পরিবারের অবস্থা কিছুই উল্লেখ করেননি। এগুলো জানালে আপনার অবস্থা বুঝে কথা বলা যেত। তবুও দুয়েকটি কথা বলছি

♦ আপনি সবশেষে বলেছেন যে- একটি মেয়ের ভালোবাসা পেয়ে   বেঁচে আছেন।" -এতে বোঝা যায় যে আপনি জীবনকে একটি পরনির্ভরশীল চেতনায় ধারন করেছেন। জীবনে ভালোবাসার মানুষ, বন্ধু, স্বজন- এমনকি আমি, আপনি কেউই চিরস্থায়ী নই। সৃষ্টিকর্তা প্রত্যেক জীবকে পরম মমতায় সৃষ্টি করেছেন। সুখ-দুঃখের মাঝেমাঝে ছেড়ে দিয়েছেন যেন আমরা নিজেদের মেধা, জ্ঞান ও ধৈর্যের দ্বারা নিজেদের শ্রেষ্ঠ হিসেবে প্রমান করতে পারি। আর এর ফলাফল পৃথীবিতেই শেষ নয়, বরং পরকালের অনন্ত জীবনে বিস্তৃত রেখেছেন। তাই শুধু সীমাবদ্ধ জীবন কে পরকালের সাথে সমন্বয় করে ভাবুন। হতাশা থাকবে না। 

♦ বাবা + মায়ের কষ্ট বোঝার চেষ্টা করুন। তাদের সাথে ভালো ব্যবহার করুন যাতে স্রষ্টা আপনার উপর খুশি থাকেন। তাদের ভাল রাখুন, পরিবারে সময় দিন। ভালো থাকবেন ইনশাআল্লাহ।  

আমার মনে হয় আপনি ভুল বুঝতেছেন । আপনার বাবা মা আপনাকে বকা ঝকা করে এর মানে এই না যে তারা আপনাকে ভালবাসেনা । আমার মনে হয় আপনি কোন কারনে প্রচন্ড মানসিক টেনশনে ভুগছেন । ভার কোন ডাক্তার দেখান 
বিজ্ঞাপন