¤রাজা করে রাজ্য শাসন|রাজাকে শ্বাসায় রাণী|১জন পুরীষ ১জন নারীর কাছে দুর্বল কেন?কেন ১জন নারী কাথা ১জন পুরুষ কে মুগ্ধ করে? সৃষ্টির আদিতে দেখুন শয়তানের বেড়া জালে বন্ধি হয়ে মা হাওয়ার কলাই আদি পিতা আদম আঃ মহান আল্লাহর নিষেধ ভুলে গিয়ে গন্ধফ ফল খাই

2 টি উত্তর

এটা মহান আল্লাহ প্রদত্ত মোহ। জন্মগত ভাবেই সবারই এই দূর্বলতা থাকে । আল্লাহ বলেন ,,,, সূরা আল ইমরান:14 - মানবকূলকে মোহগ্রস্ত করেছে নারী, সন্তান-সন্ততি, রাশিকৃত স্বর্ণ-রৌপ্য, চিহ্নিত অশ্ব, গবাদি পশুরাজি এবং ক্ষেত-খামারের মত আকর্ষণীয় বস্তুসামগ্রী। এসবই হচ্ছে পার্থিব জীবনের ভোগ্য বস্তু। আল্লাহর নিকটই হলো উত্তম আশ্রয়।
রাজা করে রাজ্য শাসন রাজাকে শাসায় রানী !!! আসলে বাস্তবরূপ হচ্ছে রাজা তার রানীর ভালোবাসার কাছে দূর্বল। প্রতিটা পুরুষই তার সহধর্মীনির ভালোবাসার কাছে দূর্বল। কারণ প্রতিটা মূহুর্ত তার প্রতিটা প্রয়োজন যেমন তাকে কখন কি এগিয়ে দিতে হবে, তার অগোছালো ব্যাগ কাপড়-চোপর কোথায় রাখতে হবে, কখন তাকে ঘুম থেকে তুলে দিতে হবে আরও নানান কিছু একমাত্র তার সহধর্মীনিই ভালো বুঝে । তার সহধর্মীনি যদি রেগে যায় তার প্রতিটা কাজেই একটা এলোমেলো অবস্থা বিরাজ করে। আর সেই ভয়েই প্রতিটা পুরুষ মানে রাজা তার রানীকে একটু মানিয়ে চলে।

সাম্প্রতিক প্রশ্নসমূহ