আমি একটা মেয়েকে পছন্দ করি ।মেয়েটি আমার পশের বাড়ির ।আমি ওরে সরাসরি দু, তিনবার প্রপোজ করি।কিন্তু ও বলে আমি নাকি ওর ভাই । কিছু দিন আগে জানতে পারি ও তিনটা ছেলের সাথে রিলেশন করে। এবং অনেক খারাপ কাজ করছে। আমার রুমে প্রায় সময় আসে। এখন আমি ওকে কি করতে পারি। জোর করে কিছু করলে ভুল কিছু হবে..?
অকর্মটছেলে
জিজ্ঞাসা করেছেন
7 টি উত্তর
দিয়েছেন
তাকে যদি অতিরিক্ত পছন্দ করেন তা হলে আপনাকে অনেক বেশি সিরিয়াস হতে হবে, তার প্রেম গুলো বন্ধ করতে হবে এবং সেই আসনে আপনাকে প্রতিষ্ঠিত করবেন।
anon
দিয়েছেন
অবশ্যই ভুল হবে, মারাত্মক ভুল। সে আপনি মানবিক দৃষ্টিতেই বলুন বা ধর্মীয়। ওকে আপনি যদি মনে করেন এখনও মেনে নিতে পারবেন তবে তাকে ভালো পথে ফিরিয়ে আনুন। নতুবা পুরো ব্যাপরটাই এড়িয়ে যান।
দিয়েছেন
হইত মেয়েটি এমন না। আপনি আগে সিউর হন। বাতাসে মেয়েদের ব্যাপার এ অনেক কিছু শোনা যাই।যদি সিউর হন তাহলে সরে যান। কারন নিজে থেকে ভাল না হলে আর কেউ তাকে ভাল করতে পারবে না। আর আপনি উনাকে কিছু করলে,তাকে কি ধরনের ভালবাসলেন। ভালবাসার মানুষ এর ক্ষতি করা যাই না। কারন আপনি তাকে ভালবাসেন তার উপকার করার জন্য।
দিয়েছেন
আসলে যে কাউকে মন দিয়ে ভালবাসে সে কার খারাপ চায়না, আপর উচিত তাকে সে নোংরা কাজ গুলো থেকে বাধা দেয়ার চেষ্টা করা। যদি এটা সম্ভব হয়। আর আপনি যেটা ভাবছেন তা সত্যিকারের ভালবাসা নয়।
দিয়েছেন
আমার মতে, অবশ্যই ভুল হবে। প্রবাদে আছে- 'সৎ সঙ্গে স্বর্গবাস আর অসৎ সঙ্গে সর্বনাশ'। তাই তাকে বুঝিয়ে ভালো পথে আনতে পারলে ভালো নইলে আপনাকে তার সঙ্গ ছেড়ে দেওয়া উচিৎ।

ভালবাসা জোর করে আদায় করা যায় না। আর আপনি যদি সত্যই তাকে ভালবাসেন,তাহলে এমন টি করা উচিত নয়। আর ভালবাসার মানুষের সাথে এমন ব্যবহার করবেন না যেন, সে আপনার উপর রাগান্বিত না হয়। image

দিয়েছেন
আমার মতে, অবশ্যই ভুল। আপনি আপনার আচার ব্যাবহার দিয়ে জয় করুন মেয়েটির মনটি।তাতে যদি আপনার ভালবাসায় সে মুগ্ধ হয়ে তাতে আপনি সফল।
Download Bissoy Answers App Bissoy Answers