ভাই আমি যেই মেয়েটিকে ভালোবাসি তাকে বলতে পারতেছি না জে আমি তাকে ভালোবাসি, এবং এই বেপারে আমি মেয়েটির বড়ো চাচি ও মেয়েটির ছোটো চাচার বন্ধুর সাথে আলাপ করি কিন্তু তারা কেওই আমাকে সাহায্য করতে পারবে না,তো আমি এখন কি করবো,আর সাহস করে বলতেও পারতেছি না কারন আমি তাকে প্রোপজ করলে ও যদি ওর বাসার কাউকে এই বিষয় টা বলে দেয় তাহোলে আমি খুব বিপদে পরে যাবো,এখন আমি কি করতে পারি, আমি ওকে খুব ভালোবেসে ফেলেছি, এখন কি করা যায়?
3 টি উত্তর
আপনার উচিত হবে এখন অন্য কারো সাহায্য না নিয়ে নিজেই ওকে ভালোবাসার কথাটা বলে ফেলা । আপনি কি জানেন? কখন একটা ছেলে প্রেম করতে পারে, যখন তার তিনটা জিনিস থাকে। ১। সুন্দর একটা মন। ২। সত্‍ সাহস। এবং ৩। টাকা। আরেকটা কথা। আপনি বললেন যে, "তাকে প্রপোজ করলে যদি ও বাড়ির সবাইকে বলে দেয়" আমার প্রশ্ন হলো, আপনার এই ধারনাটা কেন হচ্ছে?(উত্তর দিবেন) এক্ষেত্রে আমার পরামর্শ- আপনি মেয়েটিকে সরাসরি বিষয়টি জানান, সে রাজি আছে নাকি নাই সেটাতো আপনি তখনি জানতে পারবেন যখন আপনি তাকে ভালোবাসি বলবেন।
বলতে পারলে তাকে নিজে গিয়ে ভালোবাসার কথা বলেন।আর না পারলে বাদ দিতে পারেন।
আপনি যাকে পছন্দ করেন কিন্তু বলতে পারতেছেন না এর জন্য আপনি আপনার প্রিয়তমকে তার নামে শুনাম শুনান তার পছন্দ অপছন্দের খবর নিন এভাবে কিছু দিন যাওয়ার পর পোপোস করে দিন দেখবেন যদি মেয়েটি কিছু না বলে চলে যায় তাইলে বুঝবেন মেয়েটি আপনাকে LIKE করে