6 টি উত্তর

প্রকৃত প্রেম জীবনে একবারই হয়, বারবার নয়।  কারো কারো জীবনে এই প্রকৃত প্রেম আসেই না, আবার কেউ সহজেই পেয়ে যায়৷ যাদের জীবনে আসে না তারা অসংখ্যবার প্রেমে পড়ার অভিনয় করতে পারে। কিন্তু যাদের জীবনে আসে তারা জীবনান্ত পর্যন্ত এক প্রেম নিয়েই থাকে।  যোগ করা অপরিহার্য- हम एक बार जीते हैं, एक बार मरते मैं, शादी भी एक बार होती है, और प्यार, प्यार भी एक ही बार होता है || We live once, we die once, we get married once and love, love also only occurs once.
এটি মানসিক ব্যপার।  কেউ একে খুশি কেউ দুই বা ততোধিক ।

মজার প্রশ্ন।


আমার উত্তর হলঃ
যে প্রকৃত প্রেমিক বা কাউকে প্রকৃত ভাবে ভালোবাসতে চাই সে ১ বার ই প্রেম এ পড়ে জীবনে।


আর যে লবণ টেস্ট করার মত ভালোবাসা টেস্ট করতে চাই সে জীবনে বার বার প্রেম এ পড়ে।
প্রেম 99% নরনারী করে। অবাক লাগছে! লাগারই কথা। জীবনে অনেক ব্যক্তি আছেন যারা ব্যাচলার থাকা অবস্থায় কারও সুনজরে আসেনা(যাদের চেহারা অত্যন্ত খারাপ)।এছাড়া কেউ প্রেম করেনা।তবে সবার জীবনে কেউ না কেউ ভালোলাগার মানুষ খুজে পাবে।যা নিশ্চিত। এখন 99% কিভাবে প্রেম করে? আসলে বিয়ের পর প্রত্যেক দম্পত্তি পরস্পরের ক্ষন মূহুর্ত হলেও প্রেমে পড়বে। আর বাকী ১% তৃতীয় লিঙ্গ/সন্যাস /যারা চিরকাল অবিবাহিত। *পরিশেষে বলব এটা ব্যক্তি নির্ভর।
প্রশ্ন টি হলো মজার,,,  আপনি জিবনে  একবার প্রেম করতে পারবেন,,  সেটা হলো আসল প্রেম,,,৷  বাকি যে কয়বার প্রেম করতে পারবেন তা হবে আবেগ দিয়ে৷৷   আপনি  হিসাব ছাড়া প্রেম করতে পারবেন।  কিন্তু তা ঠিক হবে না। প্রেম করলে ১জনের সাথেই করবেন বেশি নয়।।। 
প্রেমে সর্বনিম্ন একবার পড়া যায়৷ আর সকলের জন্য একবারই প্রেমে পড়া উচিত৷ আর সে প্রেম হওয়া উচিত বিবাহ পরবর্তী জীবনে স্বীয় স্ত্রীর সাথে৷

সাম্প্রতিক প্রশ্নসমূহ