হারিয়ে যাওয়া ভালবাসা?

দয়া করে আমাকে একটি সঠিক সমাধান দিবেন। আমার একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল। এই ৩ বছর ২ দিন হলো। তার বাড়ি থেকে হঠাৎ তার বিয়ে ঠিক করেছে। সে অনেক কান্না করতেছে। কিন্তু তার বাড়ির লোকের উপর কথা বলার কোনো সাহস নেই। আর বল্লেও কোনো কাজ হবে না। এই ২৫-০৯-২০২০ তারিখ শুক্রবার তার বিয়ে। আমি নিজেকে ঠিক রাখতে পারছি না। কি করব কিছু বুজতে পারছি না। এটার কি করব বলেন। প্লিজ।


আর সে আমার সাথে তার বিয়ের পরেও আগে আমার সাথে যেভাবে কথা বলত সেভাবে কথা বলতে চায়। আমার সাথে নাকি কথা না বলে একদিনও থাকতে পারবে না। জানি না আমি সে কি করবে। কিন্তু দয়া করে বলেন তার এই কথায় আমি তাকে কি উত্তর দেব।


আর কিভাবে নিজেকে ঠিক রাখবো. প্লিজ বলেন. রিকুয়েস্ট


1 টি উত্তর

ভাই তার বিয়ে ঠিক হওয়ার আগে তার বাসায় বিয়ের প্রস্তাব দেন নি কেন।এখন তো চাইলেও এটা শান্ত ভাবে সমাধান করাও সম্ভব না পালিয়ে না নিয়ে যাওয়া ব্যতীত যা মারাত্মক অপরাধ ও অন্যায়।কাজেই আপনার বাবা মাকে বলুন মেয়ের বাসায় বিয়ের প্রস্তাব দিতে।

আসলে ভাই একটা কথা মনে রাখবেন প্রেম করার আগে সেটা হলো বয়স।আসলে আপনি যদি আপনার ২/১ বছরের ছোট বা সমবয়সী মেয়ের সাথে প্রেম করতে চান তাহলে এসব প্রেম ঠিকে না। কেনো না একটি মেয়েকে ১৭/১৮+ হলেই বিয়ে দেওয়া যায় কিন্তু একজন ছেলে ২১/২২/২৩+ হলেও তার পরিবার বিয়ে দিতে চায় না।  সেক্ষেত্রে প্রেম করলে পালিয়ে ছাড়া উপায় নাই।

কাজেই প্রেম করে বিয়ে করতে চাইলে অবশ্যই এমন অবস্থানে আপনাকে থাকতে হবে যাতে ইচ্ছা করলেই বিয়ে করতে পারেন কোন অর্থ সংকোট ব্যতীত। অন্যথায় প্রেম করে কোন লাব নাই সুধু ফূর্তি ব্যতীত।

যদি আপনি এখন ওই মেয়েকে বিয়ে করতে না পারেন তাহলে বিয়ের পর ওই মেয়ের সাথে কথা বলে কোন লাব নাই। তাছাড়া বিয়ের পর স্বামীর আদর ভালোবাসা ও সংসার এর চাপে আপনাকে অজানতেই সে ভুলে যাবে।

সুতারং হয় তার আশা বাদ দেন না হয় তার বাসায় বিয়ের প্রস্তাব দেন।

মনে রাখবেন এমনিতেই তো প্রেম করা হারাম,আর কোন বিবাহিতা মেয়ের সাথে পরকিয়া বা প্রেম করা যা আরো মারাত্মক হারাম ও পাপ কাজেই কি করবেন নিজেই ভেবে দেখুন।

ধন্যাবাদ।

বিস্ময়ের সাথে থাকুন।