নেটফ্লিক্স এর সকল মুভি, টিভি শো ফ্রিতে দেখুন
Popcorn;


নেটফ্লিক্স বর্তমানে হাতের কাছে থাকা সবচেয়ে বড় ‍সিনেমা হল । যেখানে আপনি নতুন সিনেমা, টিভি  শো সবার আগে দেখতে পারেন । কিন্তু, নেটফ্লিক্স আপনাকে ফ্রিতে বিনোদন নিতে দেয় না । এজন্য আপনাকে পেমেন্ট সিস্টেমে যেতে হচ্ছে । নেটফ্লিক্স ব্যবহার করার জন্য আপনাকে একটা ভাল পরিমাণ অর্থ তাদেরকে দিতে হয় । চার্জ সিস্টেমে আমাদের সবার জন্য উপযুক্ত নয় । মাস্টারকার্ড বা ভিসা কিন্তু আমাদের সবার কাছে নেই । তাহলে কি আপনি নতুন মুভি দেখতে পারবেন না?
বিজ্ঞাপন ছাড়া ইউটিউব ভিডিও দেখার উপায়

কেন পারবেন না । আজকে জানাবো কিভাবে আপনি নেটফ্লিক্সে এর মুভি, টিভি শো কোন রেস্ট্রিকশান ছাড়া ফ্রিতে দেখতে পারেন । তাহলে শুরু করা যাক-


ফ্রি নেটফ্লিক্স দেখার জন্য আপনার একটি সফটওয়্যার দরকার - পপকর্ণ ।  নেটফ্লিক্সে আপনার পছন্দের সকল টিভি শো খুজে পাবেন পপকর্ণ সফটওয়্যার এ । নতুন সকল মুভি এখানেও আপডেট করা হয় নেটফ্লিক্স এর মতো । 

ফিচার: 

  • কোন রেস্ট্রিকশান নেই -একই মুভি যতবার খুশি দেখা যায় 
  • HD কোয়ালিটি সাথে সাবটাইটেল
  • বাইরে থেকে সাবটাইটেল যোগ করা যাবে (অর্থাৎ বাংলা সাবটাইটেল দিয়ে দেখতে কোন সমস্যা নেই)
  •  হিন্দি মুভিও রয়েছে ।  

এখন একটা খারাপ খবর, বুখতেই পারছেন অ্যাপসটি নেটফ্লিক্স বা অন্যান্য প্রিমিয়িাম অনলাইন মুভি, টিভি শো কোম্পানির ব্যবসার ক্ষতি করছে, তাই আপনিও প্লে স্টোরে খুজে পাবেন না পপকর্ণ কে । তবে সব ধরণের ডিভাইসেই ব্যবহার করতে পারবেন । এমনকি আপনার অ্যান্ড্রয়েড টিভিতেও । 

ডাউনলোড করার জন্য পপকর্ণ ওয়েবসাইটে যেতে হবে । ওয়েবসাইটে গিয়ে আপনার ডিভাইসের অপারেটিং ‍সিস্টেম অনুযায়ী সফটওয়্যার বাছাই করে ডাউনলোড দিন । ইন্সটল করে মুভি দেখা শুরু করে দিন।  হ্যাপি মুভি ওয়াচিং ।

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক : 




পোস্ট টি প্রথম পাবলিশ হয় - Somoy Bangla Blog-বাংলায় প্রযুক্তির সুর  এ