প্রত্যেক প্রশ্নের যথাযথ উত্তর চাই?

আমি এই সংশ্লিষ্ট ২/৩ টা প্রশ্ন পূর্বেও করেছি। এখন একটু ভালোভাবে জানতে চাই। আমি আগে হস্তমৈথুন করতাম। ২/৩ দিন পর পর ওই হস্তমৈথুন করতাম এই ভাবে ৩/৪ বছর করেছি। তবে আল্লাহর অশেষ রহমতে আমি আমার ভুল বুঝতে পেরে সব খারাপ কাজ ছেড়ে দিয়েছি। আমি প্রতিদিন ৫ ওয়াক্ত নামাজ পড়ি। এখন আমি সকল খারাপ ও নেতিবাচক চিন্তা থেকে নিজেকে বিরত রাখছি ও নিজেকে সৎ পথে রাখার চেষ্টায় আছি। চেষ্টা করছি বেশি বেশি ভালো কাজ করার। যাই হোক ভাই আমি হস্তমৈথুনও ছেড়ে দিয়েছি আজ প্রায় ৪ মাস।এবং সকল অশ্লীল কিছু দেখা ও শুনা থেকেও নিজেকে বিরত রাখছি। হস্তমৈথুন ছাড়ার পর থেকে অর্থ্যাত এই ৪ মাসে নিয়মিত পুষ্টিকর খাবারও খাচ্ছি পাশাপাশি ডিম, দুধ,মধু, কালোজিরা, কলা, কিসমিস, ইসুবগুলির ভুষি ও তোকমার শরবত এইগুলা নিয়মিত খাই। এই রমজাম মাস ছাড়া বাকি মাস গুলোও ব্যায়ামও করেছি বা এখনও করছি। এই ৪ মাসে আমার মাত্র ১ বার স্বপ্নদোষ হয়েছে। তবে মাঝে মাঝে প্রসাবের সাথে হালকা বীর্য বের হয়। বলে রাখা ভালো ভাই আমি প্রতিদিন রাতে ঘুমানোর পূর্বে ওযু করে ঘুমাই, এর পর সূরা ইখলাস, সূরা ফালাক, সূরা, নাস, আয়াতুল কুরসী, দুরুদে ইব্রাহিম ও মাঝে মাঝে কুরআন তেলাওয়াত করি ও মুনাজাত দিয়ে আল্লাহর কাছে বলি আল্লাহ আপনি আমাকে একটা নিরাপদ ঘুম দান করুন, আমি পবিত্র অবস্থায় নিদ্রা যাইতেছি তুমি আমাকে পবিত্র অবস্থায় জাগরণ করিও। আলহামদুলিল্লাহ ভাই আমি ঘুমে একদিনও খারাপ বা ভয়ংকর কোনো স্বপ্ন দেখি না ও স্বপ্নদোষও হয় নাই। যাও একবার হইছে তাও রমজান মাসে সেহরি খাবার পর ঘুমানোর মধ্যে হইছে।। এখন আমার প্রশ্নগুলো শুনেনঃ

১/ আমি কি এখন সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক আছি।। আমি ৩/৪ বছর যে হস্তমৈথুন করেছি তার ঘাটতি কি পূরণ হয়েছে। 

২/ আমি জানি যে যারা হস্তমৈথুন করে না বা হস্তমৈথুন ছেড়ে দিয়েছে অনেকদিন হইছে তাদের মাসে কমপক্ষে ৪/৫ বার স্বপ্নদোষ হয়।। কিন্তু আমার ৪ মাসে স্বপ্নদোষ হয়েছে মাত্র ১ বার। তাহলে আমার যৌন কোনো সমস্যা আছে কি বা অন্য কোনো সমস্যা? নাকি আমার সঠিকভাবে বীর্য উৎপাদন হচ্ছে না? 

৩/ আমার কি কোনো যৌন চিকিৎসা নেওয়ার প্রয়োজন আছে?

৪/ আগে আমি যখন হস্তমৈথুন করতাম তখন আমি যেকোনো অশ্লীল কিছু দেখলে,অশ্লীল চিন্তা করলে বা মোবাইলে মেয়েদের সাথে কথা বললে শরীরে ঠিকই যৌনউত্তেজনা আসতো কিন্তু লিংগ সহজে দাঁড়াতো না বা দাঁড়ালেও আবার তারাতারি নিস্তেজ হয়ে যেত। এখন এইগুলা বাদ দেওয়ার পরেও অনিচ্ছায় স্বত্তেও কখনও মোবাইলে চোখের সামনে অশ্লীল ছবি চলে আসলে বা ভুলে মেয়েদের দিকে একটু নজর চলে গেলেই বা হালকা একটু যৌন চিন্তা চলে আসলেই সাথে সাথে লিংগ দাঁড়ায় যায় এবং সহজেই তা নিস্তেজ হয় না। অনেক কষ্টে নিস্তেজ হয়। এটা কি সুস্থতার লক্ষণ।।

ভাই প্রত্যেকটা প্রশ্নের উত্তর আমি আপনার কাছে ভালোভাবে আশা করছি। হয়ত আপনাদের উত্তর আমাকে অনেক হেল্প করবে। ধন্যবাদ। উত্তরের অপেক্ষায় আছি।

6 টি উত্তর

ভাই। আপনার সকল প্রশ্নের উত্তর নিচে দেওয়া হলো- ১। আপনি সম্পূর্ণ সুস্থ আছেন কি না তা আপনি ভালো বুঝবেন । আপনি কি আগের থেকে স্বস্তি বোধ করছেন। আপনার দীর্ঘদিন প্রচুর ঘাটতি হয়েছে । এতদিন আপনার শরীরের উন্নতি হতে পারেনি । তবে সব খারাপ কাজ ছাড়ার ফলে আপনার শরীরের উন্নতি হওয়াটায় স্বাভাবিক । ২।না সমস্যা নেই । আপনার ৪ মাসে মাত্র একবার ১ বার স্বপ্নদোষ হওয়াটা কোন সমস্যা না । স্বপ্নদোষ হলেও সমস্যা নেই না হলেও সমস্যা নেই । এটা চিন্তার ব্যাপার না ।আপনার যৌন রোগ নাই ।  ৩। আপনার কোন যৌন চিকিৎসার  প্রয়োজন নেই । যেহেতু আপনি সব খারাপ কাজ ছেড়েই দিয়েছেন তাই কোন চিকিৎসার প্রয়োজন নেই । ৪। এটা সুস্থতার লক্ষন । আপনি হস্তমইথুনে অভ্যস্ত ছিলেন । এই গুলো থেকে বেরিয়ে আশার চেষ্টা করছেন তাই যৌন উত্তেজনা বারবার আপনাকে সারা দিচ্ছে । ফলে দীর্ঘ সময় আপনার সেই উত্তেজনা কাজ করছে । এগুলো সাধারনত হয় । কোন অশ্লীল ছবি চলে আসলে বা ভুলে মেয়েদের দিকে একটু নজর চলে গেলেই বা হালকা একটু যৌন চিন্তা চলে আসলেই আপনার অতীতের মানসিকতা কাজ করে । আপনার খারাপ মানসিকতা রোধ এ সমস্যার সমাধান । এটি সকল প্রাপ্তবয়স্ক ছেলেদের ক্ষেত্রে যৌন উত্তেজনা কাজ করে ।

আপনাকে সকল খারাপ চিন্তা ভাবনা দূর করতে হবে । আপনার সঠিক বয়স হলে বিয়ে করে নিন । সুস্থ জীবনধারন করুন । আল্লাহ আপনাকে সুস্থ রাখুক।  

হ্যা। আপনি সুস্থ আছেেন। 

তবে আপনার যৌবন ধরে রাখার জন্য বা নিজেকে যৌনতার জন্য সুস্থ রাখার জন্য তালমাখনা খেতে পারেন। তালমাখনা  খুবই উপকারী।

আর আপনার জন্য একটা পরামর্শ হলো,


একজন পুণ্যবতী মেয়ে দেখে বিয়ে করে নিন। 

আরও ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

   


আপনার স্বপ্নদোষ হওয়া বা না হওয়া কোন সমস্যা না।আর স্বপ্নদোষ হোক সমস্যা  নাই এর জন্য দুশ্চিন্তা করা উচিৎ না।প্রতিমাসে ৩/৪ বার স্বপ্নদোষ হলেও কোন সমস্যা নাই। আর বীর্যথলিতে বীর্য থাকলে সেগুলোর কিছু বীর্য প্রস্রাবের সাথে বা আগে পরে বের হতে পারে যা সপ্তাহে ২/১ বার এটা কোন সমস্যা না।

  1. ঘাটত পুরন হয়েছে কিনা আপনি নিজেই বুঝে নিন।তাছাড়া এতো দিনে হস্তমৈথুন করছেন। কিন্তু বীর্য তৈরি হয়েছে ও সেগুলো বের করছেন ও আপনার শরীরের স্বাস্থ্য উন্নতি হতে পারে নি বা পারলেও তা কম তবে এখন এসব বন্ধ করলে আপনার দেহের মাংশ পেশি ও হার মজবুত কাজে নিয়োজিত হবে যা খাবারের ক্যালসিয়াম ও ভিটামিন গুলো।কাজেই দেখুন আপনি আগের চেয়ে স্বাস্থ্যউন্নতি হয়েছেন কিনা।
  2. ৪ মাসে মাত্র ১ বার হয়েছে স্বপ্নদোষ এতে কোন সমস্যা না বা আপনার যৌন রোগ নাই।আর স্বপ্নদোষ যে হতেই হবে তা কিন্তু না।স্বপ্নদোষ হলে হলো না হলে নাই এটা নিয়ে মাথা ঘামানোর কোন প্রয়োজন নেই তাই স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন।
  3. না। এখন পর্যন্ত কোন রকম যৌন চিকিৎসা নেওয়ার দরকার নাই।স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন।
  4. এটা আপনার তেমন কোন সমস্যা না।কারন আগে হস্তমৈথুন করতেন আর হস্তমৈথুন টা অভ্যস এর পরিণত ছিলো যার কারনে অশালীনতা কিছু দেখলে বা অনুভব করলে উত্তেজনা পেতো।কিন্তু এখন এসব থেকে বিরত থাকায় আপনার এসব যৌন উত্তেজনা আসে না।।এ নিয়ে দুশ্চিন্তা করবেন না।
তাছাড়া যৌন উত্তেজনা না আসাই ভালো কেনো না এতে আবার হস্তমৈথুন করতে পারেন।কাজেই বিবাহ না করার আগ পর্যন্ত অপেক্ষা করুন ও ধর্মীয় অনুশাসন মেনে চলেন।ও চেস্টা করুন সেক্সুয়াল সকল বিষয় এড়িয়ে যেতে।আশা করি সুস্থ্য থাকবেন।
ধন্যবাদ। 
কোন সমস্য নেই
১) আপনি আর কিছুদিন নিয়মিত খান। আশাকরি আগামী কয়েক সপ্তাহর মধ্যে ভালো হয়ে যাবে। ২) কিছুটা আছে তবে বেশিরভাগই কমে গেছে। আপনার এখন কোনো সমস্যা নাই। আপনি নিয়মিত ঘুমানোর আগে সব কিছু পড়ে ঘুমাবেন। ৩) জী ভাই আপনি আস্তে আস্তে সুস্থ হচ্ছেন। আর এটা সুস্থতারই লক্ষণ।

ভাই আপনি maya apps ব্যাবহার করতে পারেন।সেখানে আপনি সব উত্তর পাবেন 

সাম্প্রতিক প্রশ্নসমূহ