আমার মাসিকের তারিখ ছিল মার্চের ২৬/২৭ তারিখের দিকে, কিন্তু এখনো হচ্ছে না, এই ২৬/২৭ তারিখের পরে একবার অনিরাপদ যৌন সম্পর্ক হয়, কিন্তু আমি বা আমার স্বামী আমরা কেউই শিওর না যে শুক্রাণু ভিতরে পড়েছে কিনা, স্বামী বলছে পড়েনাই, এখন এমতাবস্থায় গতকাল(১০ এপ্রিল) একবার টেস্ট কিটের মাধ্যমে চেক করেছি রেজাল্ট নেগেটিভ হইছে, কিন্তু আজকে আবার সন্দেহের কারনে টেস্ট করি, দেখি রেজাল্ট পজেটিভ। এখন দেশের এই পরিবেশ  পরিস্থিতিতে আশেপাশের কোনো মেডিকেলেও যেতে পারছি না, সর্বোপরি যে জিজ্ঞাসা তা হল, আমি কি গর্ভবতী হয়ে পড়েছি না কি হইনি, এখনো বুঝতে পারছিনা, এখনো বমি বমি ভাব শুরু হয়নাই, আমি খুবই চিন্তিত। আমি চাচ্ছিনা এখন গর্ভবতী হতে। 

anon
জিজ্ঞাসা করেছেন
1 টি উত্তর
দিয়েছেন

ধন্যবাদ প্রশ্ন করার জন্য,

আসলে যদি আপনার মিন্স নিয়মিতভাবে হয় বা হতো তাহলে তো আপনি নিরাপদ সময়েই মইলমিলন করছিলেন এতে প্রেগন্যান্সি সম্ভাবনা থাকেও না।

তাছাড়া আপনার মিন্স নিয়মিতভাবে হয় কিনা তাও বলেন নি।তবে আপনার মিন্স অনিয়মিত হলে প্রেগন্যান্সি সম্ভাবনা থেকেই যায়।

তাছাড়া আজ মিন্স মিসিং এর ১৬+ দিন হলো এতে যদি আপনি সঠিক সময়ে ও সঠিক নিয়মে প্রেগন্যান্সি টেস্ট করেন এবং তাযদি সঠিক বা পজেটিভ হয় তাহলে আপনি প্রেগন্যান্ট হয়েছেন।

কাজেই সন্তান নিয়ে নিন।তাছাড়া বাচ্চা নষ্ট করা পাপ ও গোনাহের কাজ।কাজেই প্লিজ এসব অপরাধ করবেন না। প্রেগন্যান্সি নিশ্চিত হলে বাচ্চা রেখে দিন।

ধন্যবাদ । 

Download Bissoy Answers App Bissoy Answers