বিজ্ঞাপন

আমি একটি মেয়েকে ভালবাসি? আমি একটি মেয়েকে ভালবাসি সেও আমাকে ভালবাসে। তার বাবা-মা তার বোনের বিয়ে দেওয়ার জন্য তাদের দুজনকে বাড়িতে ডেকে নেয়। কিন্তু ছেলে পক্ষ এসে তাকে পছন্দ করে। মেয়ে এতে রাজি না। মেয়েটা আমাকে বলছে। আমি এখন কি করতে পারি। মেয়ে আমাকে বিয়ে করতে রাজি আছে এবং সে পালায় আসতে চাইছে। আমার এখন কি করা উচিত সবাই আমাকে একটু পরামর্শ দিয়েন  আমি একটি মেয়েকে ভালবাসি সেও আমাকে ভালবাসে। তার বাবা-মা তার বোনের বিয়ে দেওয়ার জন্য তাদের দুজনকে বাড়িতে ডেকে নেয়। কিন্তু ছেলে পক্ষ এসে তাকে পছন্দ করে। মেয়ে এতে রাজি না। মেয়েটা আমাকে বলছে। আমি এখন কি করতে পারি। মেয়ে আমাকে বিয়ে করতে রাজি আছে এবং সে পালায় আসতে চাইছে। আমার এখন কি করা উচিত সবাই আমাকে একটু পরামর্শ দিয়েন 
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
1 টি উত্তর
দিয়েছেন

আপনি মেয়ের বাবা মায়ের সাথে কথা বলুন।বিয়ের প্রস্তাব দিন। মেয়ের বাবা মা কে সুন্দর করে বোঝান। তাঁরা রাজি হলে & আপনি বিয়ে করার জন্য সামর্থ্যের অধিকারী হলে বিয়ে করে নিন।

আর যদি আপনার সাথে মেয়ের বাবা মা বিয়ে দিতে না চাই তাহলে পালিয়ে যেয়ে ভুল করবেন না। পালিয়ে গেলে আপনাদের মান সম্মানের ক্ষতি হবে, শত্রু বেড়ে যাবে, নানা রকম ঝামেলা সৃষ্টি হবে।


তাই  কিছু করার আগে চিন্তা করুন। একটি ভুল আপনার লাইফ টা নষ্ট করে দিতে পারলে।