আমার বয়স ২৪ বছ। আমার উচ্চতা৫.৫"। আমি আরো ২ ইঞ্চি লম্বা হতে চাই। কেউ উপায় বলে দেন প্লিজ? আমার বয়স ২৪ বছ। আমার উচ্চতা৫.৫"। আমি আরো ২ ইঞ্চি লম্বা হতে চাই। কেউ উপায় বলে দেন প্লিজ?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
2 টি উত্তর
যদি আপনি জিম করেন তাহলে সম্ভব হবে।তবে যেহেতু বয়স ২৪ সেক্ষেত্রে আরো লম্বা হওয়ার সম্ভাবনা অনেক অংশেই কম। তবে আপনার বংশগত ভাবে উচ্চতা নির্ভর করবে। আপনি প্রতিদিন পুস আপ করুন এবং রিং এ ঝুলুন।
আমি আপবাকে বিনীত অনুরোধ করবো জীম করে লম্বা হওয়ার আশা না করার, কারণ লিভস্ট্রং এর প্রতিবোদন অনুযায়ী ২২ বছরের মধ্যে হাডের গ্রোথ প্লেট বন্ধ হয়ে যায়, তবে আপনি চাইলে ১.৫ ইন্চির মতো লম্বা হতে পারবেন এরজন্য আপনার শরীরের বাকা অংশ যেমন গলা সামনের দিলে ঝুকানো এবং এন্টিরিয়র পেলভিক টিল্ট, এবং নি ভোলগাস বা হাটু বাকা থাকা এসব স্ট্রেচ করলে ১ মাসেই ১ ইন্চি লম্বা হবেন(যদি এগুলো বাকা থাকে)।বিষয় গুলো লেখার মাধ্যমে ব্যাখ্যা করা সম্ভব না আপনি অনলাইনে ফিজিকাল থেরাপিস্টদের ভিডিও থেকে এগুলো দেখতে পাবেন আপনি জেফ ক্যাভালিয়ার লিখে ইউটিউবে সার্চ দিন তিনি অত্যন্ত জনপ্রিয় একজন থেরাপিস্ট তার চ্যানেলে এসব ঠিক করার অনেক ভিডিও আছে। আর আপনি আমাকে সমস্যা হলে বলবেন এনাটমি নিয়ে আমি পড়ালেখা করি