দ্রুত বীর্জপাত থেকে মুক্তি পেয়েছেন তারাই প্লিজ কমেন্টে জানাবেন? আচ্ছা সত্যি কি বিয়ের পর দ্রুতবীর্জপাত  দূর হয়? যে ভাই সত্যি সেপাহ এ থেকে লাভ করেছেন তারাই প্লিজ জানান কিভাবে এ থেকে মুক্তি পেয়েছেন অন্ন্য কেও না।  ধন্যবা।   আচ্ছা সত্যি কি বিয়ের পর দ্রুতবীর্জপাত  দূর হয়? যে ভাই সত্যি সেপাহ এ থেকে লাভ করেছেন তারাই প্লিজ জানান কিভাবে এ থেকে মুক্তি পেয়েছেন অন্ন্য কেও না।  ধন্যবা।  
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
2 টি উত্তর
সত্যি বলছি, আমি বিয়ের আগে কখনো সখনো হস্তমৈথুন করতাম। তখন এক দুই মিনিটের মধ্যে বীর্যপাত হয়ে যেত। বিয়ের পর আলহামদুলিল্লাহ আমি লাগাতার চার ঘণ্টা পর্যন্তও বিনা বীর্যপাতে সেক্স করেছি। স্ত্রীর কষ্ট হয় বিধায় আমি এখন এক দেড় ঘন্টা সেক্স করি।
আপনি সর্বপ্রথম হস্তমৌথুন করলে তা অতিশয় পরিহার করুন । পর্ন ছবি বা ভিডিও দেখে থাকলে তা বন্ধ করে দিন । সকালে খালি পেতে রসুন আদা ও কালোজিরা চিবিয়ে খান ভাতের সাথেও খেতে পারেন তবে খালি পেটেই উত্তম । দিনে কমপক্ষে আট থেকে দশ গ্লাস পানি পান করুন । শাক সবজি ও ক্যালসিয়াম জাতীয় খাবার খান ও সুষম খাদ্য দুধ ডিম কলা খান । সাথে ভালো একজন যৌন স্পেশালিষ্টের পরামর্শ নিন আমার মতো অবশ্যই আপনার সমস্যা সমাধান হবে ইনশাআল্লাহ ।