জামিয়ার রহমান ভাইয়ের দৃষ্টি আকর্ষণ করছি? ভাইয়া আমি বিদেশে থাকি, বিদেশ থেকে দেশে গিয়ে বিয়ে করি,বিয়ের পর সহবাস করতে গেলে লিঙ্গ অনেক দূরবল থাকত,সহজে শক্ত হতো না,এবং ২/৩ মিনিট সহবাস করার পর লিঙ্গ  নরম হয়ে যেত,তখন আমি বুঝতে পারিনি এটা ধজ্জবঙ্গ রোগ, কিন্তু আমি যখন বিদেশ ছলে আসি তখন বুঝতে পারি এটা ধজ্জবঙ্গ, কারন কারন ১/২ মাস পর লক্ষ করি আমার কনো উওেজনা আসে না,আমার ইরেকটাইল ডিসফাংশন সমস্যা, এখন আামার প্রশ্ন, আমি বিদেশে এসেছি ৭ মাস হয়ে গেছে আর ৬ মাস পর দেশে গিয়ে যদি চিকিৎসা  করি কনো সমস্যা হবে কিনা, জানালে উপকৃত হইতাম।  ভাইয়া আমি বিদেশে থাকি, বিদেশ থেকে দেশে গিয়ে বিয়ে করি,বিয়ের পর সহবাস করতে গেলে লিঙ্গ অনেক দূরবল থাকত,সহজে শক্ত হতো না,এবং ২/৩ মিনিট সহবাস করার পর লিঙ্গ  নরম হয়ে যেত,তখন আমি বুঝতে পারিনি এটা ধজ্জবঙ্গ রোগ, কিন্তু আমি যখন বিদেশ ছলে আসি তখন বুঝতে পারি এটা ধজ্জবঙ্গ, কারন কারন ১/২ মাস পর লক্ষ করি আমার কনো উওেজনা আসে না,আমার ইরেকটাইল ডিসফাংশন সমস্যা, এখন আামার প্রশ্ন, আমি বিদেশে এসেছি ৭ মাস হয়ে গেছে আর ৬ মাস পর দেশে গিয়ে যদি চিকিৎসা  করি কনো সমস্যা হবে কিনা, জানালে উপকৃত হইতাম। 
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
1 টি উত্তর

আমার কিছু কথার জবাব দিবেন প্লিজ।

  1. আপনার ধজভঙ্গ রোগ সেটা বুঝলেন কেমনে? কোথাও চিকিৎসা বা টেস্ট করছিলেন কি?
  2. আপনি কি আগে হস্তমৈথুন করেছিলেন 
  3. আপনার বয়স কত?
আসলে বিয়ের প্রথমে সহবাসের সময়  দুশ্চিন্তা ও অতাস বা তাড়াহুড়া কারনে খুব কম সময়েই বীর্যপাত হতে পারে এটা স্বাভাবিক তবে তা পরবর্তীতে ঠিক হয় আর তাও ঠিক না হলে চিকিৎসক এর কাছে যাওয়া জরুরী।
আপনি হস্তমৈথুন করলে তা বাদ দিবেন।কোন খারাপ কাজ করবেন না। 
আসলে যৌন যৌবন ধরে রাখতে প্রয়োজন পুষ্টিকর খাবার ও নিয়মিত ব্যয়াম। আপনি বাসায় আসুন স্ত্রীকে সময় দিন আদর ভালোবাসা দিন। দেখবেন সব ঠিক হবে ইনশাআল্লাহ।
আর হ্যা অবশ্যই চিকিৎসা নিবেন আপনি হোমিওপ্যাথিক বা হামদার্দ এর চিকিৎসা নিবেন এবং ৩ মাসের ঔষধ কিনে নিবেন ও নিয়মিত ভাবে সেবন করবেন। বাসা এসে লিঙ্গে কালোজিরা তেল মালিস করবেন বা হামদার্দ এর পেনিটোন ড্রপ মালিস করতে পারেন, বাসায় এসে  নিয়মিত ভাবে  দুধ কলা, মধু রসুন কালোজিরা খাবেন। আশা করি সমাধান পাবেন।  কোন সমস্যা হবে না ইনশাআল্লাহ।
আশা করি বুঝতে পারছেন।
ধন্যবাদ
বিস্ময়ের সাথেই থাকুন