বিজ্ঞাপন

আমি Symphony D54j এই মডেলের একটা ফোন ব্যাবহার করি..আমি প্রায় সময়ে এই ফোনে Facebook.Vxp এই App টা ব্যাবহার করি..? কিন্তু গত তিন দিন আগে থেকে এ্যাপ টাই ঢুকতে গেলেই বলে"App is not longer supported,,go to site"এটা ঠিক করব কিভাবে?? Please একটা সমাধান দিন যেটা কার্যকারি...আর এই ফোনে জাভা এর vxp ফরম্যাটের ছাড়া আর কোনো ফেসবুক এ্যাপ সাপোর্ট করে না..যদি কেউ পারেন এমন একটা ফেসবুক এ্যাপ দিতে যেটা এই ফোনে এখন কাজ করবে..তাহলে অনেক উপকৃত হবো কিন্তু গত তিন দিন আগে থেকে এ্যাপ টাই ঢুকতে গেলেই বলে"App is not longer supported,,go to site"এটা ঠিক করব কিভাবে?? Please একটা সমাধান দিন যেটা কার্যকারি...আর এই ফোনে জাভা এর vxp ফরম্যাটের ছাড়া আর কোনো ফেসবুক এ্যাপ সাপোর্ট করে না..যদি কেউ পারেন এমন একটা ফেসবুক এ্যাপ দিতে যেটা এই ফোনে এখন কাজ করবে..তাহলে অনেক উপকৃত হবো
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
2 টি উত্তর
Java Facebook Lite/App বন্ধ করে দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। তাই জাভা ফেসবুক থেকে ফেসবুক চলেনা। এখন ফেসবুক চালাতে হলে আপনাকে অন্য ব্রাউজার ইউজ করতে হবে।
কিছুদিন হলো।এই সমস্যাটি দেখা দিচ্ছে কিন্তু এই সমস্যা এড়িয়ে কিভাবে লগইন করবেন।আপনি প্রথমে যেকোন একটি ভারসনের একটা ফেসবুক লাইট মাউস ওপেন করুন তারপর। কিছুক্ষন লোডিং হওয়ার পর App Is Longer Not Supported এটা দেখাবে।তারপর * টিপে মাউসটি Go To Site লেখা স্থানে মাউসটি নিয়ে গিয়ে মাঝ খানে টিপ মারুন দেখুন লগইন অপশন এসে গেছে। Facebook With Virtual Mouse এই এ্যাপ ছাড়া অন্য এ্যাপে হবে না।
বিজ্ঞাপন