বিজ্ঞাপন

Bissoy answer বেশি ভালো নাকি Closewe Answer........ কারণ উল্লেখ করবেন?

কোনটি বেশি ভালো....     

কোনটি বেশি ভালো....     

জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
3 টি উত্তর

আমার মনে হয় Closewe Answer বেশি ভালো । কারন এই অ্যাপটিটে সবসময় সটিক উওর পাওয়া যায়। প্রশ্নের উওর তারাতারি পাওয়া যায় । তাই আমার মনে হয় Closewe Answer বশি ভাল।

তুলনামূলক ভাবে close we answer বেশি ভালো কারণ close we answer এর মাধ্যমে আপনি আয় করতে পারবেন। কিভাবে আয় করবেন এই লিংক থেকে জানুন। https://www.closewe.com/q/152738
'Bissoy Answers''closewe' এর মধ্যে বিস্ময় তূলনামূলক ভাবে অনেক ভালো। আমার পরামর্শ বিস্ময় ব্যবহার করুন। তবে ক্লোজ উই ও ভালো এটিও ব্যবহার করতে পারেন।
  1. বিস্ময় অনেক দিনের সাইট এখানে অনেক অ্যাক্টিভ সদস্য রয়েছেন। ক্লোজ উই নতুন সাইট এখানে অ্যাক্টিভ সদস্য তূলনামুলক কম।
  2. Bissoy এ ভিজিটর এর পরিমাণ বেশি এবং প্রচুর পরিমাণে প্রশ্ন ও উত্তর করা হয়। Closewe তে তূলনামুক কম প্রশ্ন ও উত্তর করা হয়।
  3. বিস্ময়ে জ্ঞানমূলক, বাস্তবিক সমস্যা, পরামর্শ, শিক্ষা জনিত ও অনুধাবনমূলক বিভিন্ন প্রশ্ন উত্তর করা হয়। ক্লোজ উই তে জ্ঞান ও অনুধাবন মূলক প্রশ্ন উত্তর করা হয়।
  4. বিস্ময়ে সদস্য সংখ্যা বেশি। ক্লোজ উই তে সদস্য সংখ্যা কম
  5. বাস্তবিক ও দাম্পত্য ও বিভিন্ন পরামর্শ মূলক প্রশ্ন ও উত্তর করা হয়। ক্লোজ উই তে এধরনের প্রশ্ন ও উত্তর সংখ্যা খুবই কম।
  6. বিস্ময়ে তূলনামুক ভালো উত্তর প্রত্যাশা করা যায় এবং আশানুরূপ উত্তর পাওয়া যায়। ক্লোজ উই তেও আশান্বিত উত্তর পাওয়া যায় তবে খুব কম পরিমাণে।
  7. বিস্ময়ে অভিজ্ঞ সদস্য সংখ্যা বেশি। ক্লোজ উই তে অভিজ্ঞ সদস্য সংখ্যা বিস্ময়ের থেকে কম।
  8. স্বাস্থ্য ও যৌন এবং শারীরিক সমস্যা সম্পর্কিত ভালো উত্তর পাওয়া যায়। ক্লোজ উই তে স্বাথ্য ও শারীরিক সমস্যা সম্পর্কিত ভালো উত্তর পাওয়া যায় না।
  9. বিস্ময় সাইট টি নিয়মতান্ত্রিক ও শৃঙলিত। ক্লোজ উইও শৃঙ্খলিত তবে বিস্ময়ের মতো নয়।
  10. বিস্ময়ে বিশেষ সদস্য সংখ্যা বেশি। কিন্তু ক্লোজ উই সাইট এ তূলনামূলক কম।
যেহেতু ক্লোজ সাইট নতুন তাই অন্যান্য সাইট যেমন বিস্ময়ের চেয়ে পিছিয়ে। আশা করি কিছু দিনের মধ্যেই বিস্ময়ের মতো ক্লোজ উই জনপ্রিয় হয়ে উঠবে।
বিজ্ঞাপন