বুঝিয়ে দিবেন/বলবেন? আমার wife এর মাসিক হয় প্রতি মাসের ৫তারিখ,কিন্তু এই মাসে সেটা ওভার হয়ে গেছে।আজ ৭তারিখ এখন আমি জানতে চাই যে আমার wife সন্তান সম্ভবা কি না অথবা সে রকম কোন লক্ষন আছে কিনা,কারন আমি প্রথম বেবি নিতে চাই,উল্লেখ্য যে আমি বিয়ে করেছি সেপ্টেম্বর মাসে। আমার wife এর মাসিক হয় প্রতি মাসের ৫তারিখ,কিন্তু এই মাসে সেটা ওভার হয়ে গেছে।আজ ৭তারিখ এখন আমি জানতে চাই যে আমার wife সন্তান সম্ভবা কি না অথবা সে রকম কোন লক্ষন আছে কিনা,কারন আমি প্রথম বেবি নিতে চাই,উল্লেখ্য যে আমি বিয়ে করেছি সেপ্টেম্বর মাসে।
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
1 টি উত্তর

বেবি নিতে চান আলহামদুলিল্লাহ ভালো কথা কিন্তু ভাইয়া এখন জানা সম্ভব না যে আপনার স্ত্রী প্রেগন্যান্ট কি না।যেহেতু মাসিকের তারিখ ছিলো ৫ তারিখ আর আজ ৭ তারিখ মাত্র ২ দিন মাসিক বন্ধ হলো । এতো কম সময়ে জানা সম্ভব না।আপনি  আগামী ৩ সপ্তাহ (২০/২১দিন) অপেক্ষা করুন তার পর প্রেগন্যন্সি টেস্ট করবেন কিভাবে প্রেগন্যন্সি টেস্ট করবেন তা আমার এই উত্তর থেকে(ক্লিক করুন) দেখে নিন।

মনে রাখবেন আগামী ৩ সপ্তাহের মধ্যে মাসিক হলে প্রেগন্যান্ট হবে না আর মাসিক বন্ধ থাকলে মাসিক বন্ধ থাকার ২০/২১দিন  পর       প্রেগন্যন্সি টেস্ট করবেন । 

আর হ্যা যদি বাচ্চা নিতে চান তাহলে আপনি আগামী ৩ সপ্তাহের মধ্যে  কোন রকম সহবাসে লিপ্ত হবেন না। আদর ভালোবাসা চুম্বন ইত্যাদি করুন সমস্যা নাই বাট সহবাস করবেন না। এতে আপনার স্ত্রী প্রেগন্যান্ট হলেও সেটা সহবাসের কারনে নষ্ট হতে পারে তাই আগামী ৩ সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করুন সহবাস বন্ধ রাখুন।

আশা করি বুঝতে পারছেন।