এই বিষয়ে আপনাদের সকলের দৃষ্টি আকর্ষণ করছি? আমি ক্লাস সিক্স থেকে হস্তমৈথুন করি, এখন ইন্টার সেকেন্ড ইয়ার, যে সব সমস্যা দেখা দিয়েছে তা হলো৷ কামভাব তেমন আসে না আগের মতো, গার্লফ্রেন্ডের সাথে মেক আউট করলেও তেমন উত্তেজনা আসে না, লিঙ্গ উথানে কোনো রকম সমস্যা না৷ কিন্তু নারী শরীরের প্রতি আগের মতো টান নেই, শরীরে স্পর্শ করলে অনুভুতি তেমন নেই, বীর্য পাতলা হয়ে গেসে৷এখন হস্তমৈথুনেরপরও তেমন অনুভুতি আসে ,, স্বাভাবিক হতে হলে আমার কি কি করণীয়?  আমি ক্লাস সিক্স থেকে হস্তমৈথুন করি, এখন ইন্টার সেকেন্ড ইয়ার, যে সব সমস্যা দেখা দিয়েছে তা হলো৷ কামভাব তেমন আসে না আগের মতো, গার্লফ্রেন্ডের সাথে মেক আউট করলেও তেমন উত্তেজনা আসে না, লিঙ্গ উথানে কোনো রকম সমস্যা না৷ কিন্তু নারী শরীরের প্রতি আগের মতো টান নেই, শরীরে স্পর্শ করলে অনুভুতি তেমন নেই, বীর্য পাতলা হয়ে গেসে৷এখন হস্তমৈথুনেরপরও তেমন অনুভুতি আসে ,, স্বাভাবিক হতে হলে আমার কি কি করণীয়? 
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
2 টি উত্তর
আপনি সর্বপ্রথম হস্তমৌথুন ও যৌন সকল মেলামেশা সম্পূর্ণভাবে পরিত্যাগ করুন । যৌন উত্তজনা ও লিংঙ্গ সক্রিয় রাখতে প্রতিদিন কমপক্ষে আট থেকে দশ গ্লাস পানি পান করুন । পুষ্টিকর ফলমূল ও প্রচুর পরিমাণে শাক সবজি খান । ক্যালসিয়াম ও ভিটামিন জাতীয় খাবার সর্বদা খাবারের তালিকায় রাখুন । পাশাপাশি ভালো কোনো যৌন ডাক্তারের পরামর্শ নিন দেখবেন সব ঠিক হয়ে যাবে ।
স্বাভাবিক হতে হলে অবশ্যই পর্নগ্রাফী,হস্তমৈথুন এড়িয়ে চলতে হবে। নিয়মিত পুষ্টিকর খাদ্য দুধ,কোয়েল মুরগির ডিম,মধু খাবেন। আপাতত যা যেমন আছে তা তেমনি থাক দুশ্চিন্তা করার কারন নাই। বিয়ের পর সমস্যা হলে হামদর্দ চিকিৎসা নিবেন।