বিজ্ঞাপন

Bissoy Answer এর প্রশাষক এবং পরীক্ষকরা কোথায়? একটা প্রশ্ন করার পর অনুমোদন এর জন্য অপেক্ষাক করতেই যদি রাত কেটে যায় তাহলে সমাধান পাব কখন । প্রশাষক পরীক্ষকরা কোথায় ? আপনাদের যদি সময় নাই থাকে তাহলে দায়িত্ব ছেড়ে দিন । অনেক নিয়মিত সদস্য আছে তাদের দায়িত্ব দিন । দায়িত্ব নিয়ে না ঘুমিয়ে দায়িত্ব ছেড়ে দিন । আর আমার কথা খারাপ লাগলে ব্লক করে দিন । একটা প্রশ্ন করার পর অনুমোদন এর জন্য অপেক্ষাক করতেই যদি রাত কেটে যায় তাহলে সমাধান পাব কখন । প্রশাষক পরীক্ষকরা কোথায় ? আপনাদের যদি সময় নাই থাকে তাহলে দায়িত্ব ছেড়ে দিন । অনেক নিয়মিত সদস্য আছে তাদের দায়িত্ব দিন । দায়িত্ব নিয়ে না ঘুমিয়ে দায়িত্ব ছেড়ে দিন । আর আমার কথা খারাপ লাগলে ব্লক করে দিন ।
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
1 টি উত্তর

আপনি নিজের নাম প্রকাশ করে প্রশ্নটা করলে ব্লক করতে সুবিধা হতো???


বিস্ময়ে অনেকে কর্মজীবি ও চাকরিজীবি,তাদের শত ব্যস্ততার মাঝে এখানে সময় দেন এবং আপনাদের সাহায্যের জন্য নিজেকে প্রস্তুত রাখেন।সুতরাং আমরা তাদের প্রতি রাগান্বিত না হয়ে,একটু ভালোবাসার দৃষ্টিতে দেখব।


বিস্ময়ে সকল প্রশ্নের অনুমোদন দেওয়া হয়,তবে আপনি যদি নীতিমালা না পড়ে,না বুঝে প্রশ্ন করেন তাহলে তো হবে না!এখনে অনেকই আছেন,যারা বিস্ময়ের নীতিমালা পেজটি এখনও পড়ে নি!এমন কি আমি নিজেও নীতিমালা পেজটি এখন পর্যন্তও পড়ি নি।


অনেকে হয়তো জানেন আমার আইডিটি ৩ বার ব্লক করা হয়েছিল।কারন আমি বিস্ময়ের নীতিমালা ভঙ্গ করেছিলাম!


সবশেষে আপনার প্রশ্নের একটা উত্তর দিতে চাই, *আপনাদের যদি সময় নাই থাকে তাহলে দায়িত্ব ছেড়ে দিন । অনেক নিয়মিত সদস্য আছে তাদের দায়িত্ব দিন । দায়িত্ব নিয়ে না ঘুমিয়ে দায়িত্ব ছেড়ে দিন ।*


উক্ত বাক্যে আপনি তাদের অপমান করেছেন।যখন বিস্ময় অ্যানসার নতুন তৈরি হয়েছিল,তখন তারাই সাইটটি কে এগিয়ে যেতে সাহায্য করেছিল।আজ আপনিই দেখুন,সাইটটি কতদূর পর্যন্ত এগিয়েছে।


সুতরাং এভাবে কাউকে ছোট করে দেখবেন না!!!!!!

বিজ্ঞাপন