আমার কি ভাল চাকরী হবে? আমি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ করতেছি এখন ৩য় বর্ষে অধ্যায়নরত আমি প্রথম বর্ষে ফাষ্ট ক্লাশ পাই ২য় বর্ষেও পাই আশা করছি গড়ে আমি ফাষ্ট ক্লাশ পাবো । মূল কথা হচ্ছে আমার বয়স ২১ উচ্চতা 5.4' ওজন মাত্র ৪১ কেজি । আমি অনেক রোগা আমি কি ভাল চাকরির জন্য যোগ্য আমি কি চাকরী পাবো ভাল সরকারী অথবা মাল্টিন্যাশনাল কোম্পানীতে ?? আমি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ করতেছি এখন ৩য় বর্ষে অধ্যায়নরত আমি প্রথম বর্ষে ফাষ্ট ক্লাশ পাই ২য় বর্ষেও পাই আশা করছি গড়ে আমি ফাষ্ট ক্লাশ পাবো । মূল কথা হচ্ছে আমার বয়স ২১ উচ্চতা 5.4' ওজন মাত্র ৪১ কেজি । আমি অনেক রোগা আমি কি ভাল চাকরির জন্য যোগ্য আমি কি চাকরী পাবো ভাল সরকারী অথবা মাল্টিন্যাশনাল কোম্পানীতে ??
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
2 টি উত্তর
ভালো মানের চাকুরী অবশ্যই পাবেন, যেহেতু আপনার ফলাফল ভালো । কিন্তু বেশির চাকুরীর ক্ষেত্রেই চাকুরিদাতারা আপনার শরীরের দিকটাও লক্ষ্য করে । আপনার ওজন মাত্র ৪১ কেজি, অথচ আপনার ওজন বর্তমানে ৭২ কেজিরও উপরে থাকার কথা । আপনার উচ্চতা হিসেবেই ঠিকই আছে । তাই আপনার আরও স্বাস্থ্যবান হতে হবে । তারপর আপনি চাকুরীর জন্য একেবারে নিখুঁত একজন । স্বাস্থ্যের উন্নতি করতে স্বাস্থ্যবিধির নিয়মগুলো মেনে চলুন । রোগা শরীরের জন্য রোগ প্রতিরোধকারী খাদ্য খান ।
হ্যা আপনি ভালো চাকরির জন্য উপযুক্ত। ফলাফল এবং উচ্চতা দুটোই ঠিক আছে। আপনি আপনার রোগা শরীরের জন্য ক্যালসিয়াম, দুধ,ডিম খান। এবং ফিলওয়েল গোল্ড 18+ খান।