বিজ্ঞাপন

আমি তাকে কিভাবে ভুলতে পারবে? আমি একজন হিন্দু স্যারকে ভালোবাসি।সে আমার প্রথম ভালোবাসা।কিন্তু সমস্যা হলো সে হিন্দু।এর জন্য আমি তাকে ভুলতে চাই।কিন্তু ভুলতে পারছিনা।এর জন্য খুব কষ্ট হয় আমার।বিনা কারণে কান্না করি।তাকে যেন আর কখনোই মনে না পড়ে এভাবে ভুলতে চাই।কীভাবে তাকে ভুলতে পারব? আমি একজন হিন্দু স্যারকে ভালোবাসি।সে আমার প্রথম ভালোবাসা।কিন্তু সমস্যা হলো সে হিন্দু।এর জন্য আমি তাকে ভুলতে চাই।কিন্তু ভুলতে পারছিনা।এর জন্য খুব কষ্ট হয় আমার।বিনা কারণে কান্না করি।তাকে যেন আর কখনোই মনে না পড়ে এভাবে ভুলতে চাই।কীভাবে তাকে ভুলতে পারব?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
2 টি উত্তর
আপনি সবসময় নিজের কাজ, ক্যারিয়ার গঠন করার চিন্তায় ব্যস্ত থাকুন। কখন তার কথা মনে চিন্তা করবেন না। সবসময় বন্ধুবান্ধব, পরিবারের সাথে সময় কাটান। সবসময় নিজের ধর্মকে বুঝার চেষ্টা করুন, গুরুত্বদিন। ধর্মীয় জ্ঞান অর্জন করার চেষ্টা করুন। বিশেষ প্রয়োজন ছাড়া তার সাথে দেখা করা কথা বলা থেকে বিরত থাকুন। তার কোনো স্মৃতি থাকলে ফেলেদিন নয়ত নষ্ট করে ফেলুন। আর অতিরিক্ত চিন্তার কোনো কারণ নেই সবার জীবনে এরকম একটা বয়স আসে যখন তার আবেগ বৃদ্ধি পায়, এই ধরনের প্রেম ভালোবাসা বৃদ্ধি পায়, তবে সময়ের সাথে সাথে এই ধরনের আবেগময় প্রেম কমে যায়। আশাকরি কিছুদিন পর আপনি এই ভালোবাসা ভুলে যেতে সক্ষম হবে।
Md Jaber ahsan জ্ঞান-বিজ্ঞানের এই যুগে জ্ঞান আহরণ ও বিতর করতে ভালোলাগে। জানতে এবং জানাতে ভালোবাসি।
আপনি আপনার বর্তমান অবস্তার দিকে তাকান এবং পরিস্তিতির দিকে তাকান ভবিষৎ নিয়ে ভাবুন তবে কিছুটা ভুলতে পারবেন । এটা সত্য যে প্রথম ভালোবাসা ভুলা যায় না । আর একটা কথা আপনি তার কাছ থেকে দুরে চলে যান ।
বিজ্ঞাপন