বিজ্ঞাপন

মেয়ে পটানোর কয়েকটি উপায় বলুন? মেয়ে পটানোর কয়েকটি উপায় বলুন?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
3 টি উত্তর
মেয়েটি যা পছন্দ করে তার সামনে সেগুলো করতে পারেন,সবসময় মেয়েটির পছন্দমতো কাজ করতে পারেন,মেয়েটির কোনো সমস্যা হলে সুপারমানের ভূমিকা পালন করুন(তাকে সাহায্য করুন সবার আগে),মেয়েটিকে পটানোর জন্য ছোট ছোট গিফট দিতে পারেন(চকলেট,আইসক্রিম) তাহলেই হবে আশা করি।
মেয়েদের পটানো সহজ কাজ নয়। তারা বন্ধুসুলভ ছেলে ছাড়া অন্য কারো প্রতি দূর্বল হয় না। তবে অনেক মেয়ে আছে যারা, অর্থ বা রুপের লোভে ছেলেদের প্রতি দূর্বল হয়ে পড়ে।উপহার দিন।

 মেয়ে পটানো কিন্তু সহজ কাজ না, তবে সুন্দর করে গুছিয়ে কথা বলতে পারলে মেয়েদের মন জয় করতে পারবেন।


আপনি যে মেয়ে কে পটাতে চান থাকে এই কথা গুলো বলতে পারেন, তবে সময় বুঝে।

এখানে সংক্ষিপ্ত আকারে তুলো ধরতেছি। -

১ আপনি যে মেয়েকে দেখেছেন বা যে মেয়ের ফটো দেখেছেন এমন মেয়ের সাথে চ্যাটিং করার সময় বা ফোনে কথা বলার সময় তাকে বলবেন। - তোমার অনেক বড় একটা রোগ আছে। তো এটা শুনে মেয়েটি চমকে যাবে। এবং বলতে পারে: হয়াট! কি রোগ? - তখন আপনি বলবেনঃ তোমার রোগটা অনেক জটিল একটা রোগ। যেটা হাজারে বা লক্ষ মেয়ের মাঝে একজনের হয়ে থাকে। এবার এটা শুনে মেয়েটি আরো ভয় পেয়ে যাবে এবং বলবেঃ বাট সে রোগটা কি? তখন আপনি বলবেনঃ রোগটার নাম “অপরূপ সুন্দরী। তুমি যেভাবে দিনকে দিন “অপরূপ সুন্দরী হয়ে যাচ্ছো। তাড়াতাড়ি ডাক্তার দেখাও। নইলে খুব শীঘ্রই আমি তোমার প্রেমে অসু¯থ হয়ে যাবো। আপনার এই মজার কথা গুলো শুনে সে আপনার প্রতি আকর্ষণ হবে।

 ২: যে মেয়ের সাথে আপনার নিয়মিত কথা হয়। যার সাথে আপনি টুকটাক মজা করেন এমন মেয়েকে পটাতে চাইলে তার সাথে কথা বলার সময় আপনি তাকে বলতে পারেন। - তোমাকে আগে থেকেই একটা কথা বলে রাখি। মেয়ে তখন হয়তো বলবে ঃ হুম বলো। তখন আপনি বলবেন ঃ আমি যদি তোমার প্রেমে পড়ে যাই,তো এতে কিছু আমার কোনো দোষ নেই। কারন, তোমার মিষ্টি মিষ্টি কথা আমাকে ফাঁসা ছে। এই কথা গুলো শুনে মেয়ে আরো খুশি হবে এবং আপনার প্রতি দুর্বল হয়ে অটুমিটিক পটে যাবে।

  ৩ ঃ যে মেয়ের সাথে আপনি ফ্রি মাইন্ডে কথা বলেন। এমন মেয়ের সাথে লাইন মারতে চাইলে, তার সাথে কথা বলার সময়, বেশ কিছুক্ষন ধরে কথা বলার পর তাকে বলতে পারেন। - খেয়াল করলাম, তোমার সাথে যতোই কথা বলতেছি, ততোই কেনো জানি গরম বেশি লাগতেছে। এটা শুনে মেয়ে যে কোনো কিছু বলতে পারে। তখন আপনি বলবেন ঃ ও! হট মেয়ের সাথে চ্যাট করতেছি গরম তো লাগবেই। তো এটা শুনে মেয়েটি হাসতে পারে। বা যে কোনো কিছু বলতে পারে। উত্তরে আপনি বলবেন ঃ যাই হোক! মজা করলাম। তবে সত্যিই তোমাকে “অনেক হট লাগে” আপনার এই মজার মজার কথা কথা শুনে অবশ্যই,পটে যাবে কারণ মেয়ে রা মজার মজার কথা পছন্দ করেন বেশি।

 ৪: অনলাইনে পরিচিত কোনো মেয়ে বা যার সাথে এর আগে কিছুদিন মেসেজ হয়েছে। এমন মেয়েকে অনলাইনে পেলে সাথে সাথে মেসেজ করে বলতে পারেন। - আরে! তোমাকেই তো খুঁজতেছিলাম। মেয়ে তখন অবশ্যই বলবে= কেনো? তখন আপনি বলবেন= ডাক্তারের কাছে গেছিলাম। ডাক্তার বললো আমার শরীরে নাকি “ভিটামিন ইউ এর অভাব আছে। আর, সুন্দরী কোনো মেয়ের সাথে চ্যাট করলে নাকি এই ভিটামিনের অভাব পূরন হবে। তো এটা শুনে মেয়েটি অনেক হাসবে! এবং মেয়েটি যদি আপনাকে পুনরায় জিজ্ঞেস করেঃ তো আমাকে খুঁজতেছিলে কেনো? তখন আপনি বলবেন ঃ সুন্দরী মেয়ে বলতে আমি তো একমাত্র তোমাকেই চিনি। তোমাকে ছাড়া আর কাউকে তো আমার সুন্দরী মনে হয়না। তাই। -এমন কথা শুনে মেয়ে টি আপনার প্রেমে পড়ে যাবে।

৫: আপনি যে মেয়েকে পটাতে চান, সে মেয়েকে কৌশলে প্রপোজ করতে চাইলে তার সাথে কথা বলার সময় তাকে একদিন মজা করে বলতে পারেন। - তোমার হৃদয়ের ওয়াই-ফাই অন করো তো। তোমার হৃদয়ের সাথে আমার হৃদয়টা একটু কানেক্ট করতে চাই। এটা শুনে মেয়েটি অনেক মজা পাবে। এবং মেয়েটি যদি বলেঃ না । কানেক্ট করতে দিবোনা। তখন আপনি বলবেন ঃ তুমি চাইলে আমার হৃদয়টা ¯ক্যান করে দেখতে পারো। আমার হৃদয়ে কোনো ভাইরাস নাই। সো টেনশন করোনা। আর মেয়ে যদি বলে যে ঃ কেনো? বা কানেক্ট করে কি করবে? তাহলে বলবেনঃ কানেক্ট করে, তোমার হৃদয় থেকে কিছু ভালোবাসা ডাউনলোড করতে চাই। আপনার এমন কথা শুনে অবশ্যই আশা করি  যে কোনো মেয়ে পটাতে পারবেন।

 
বিজ্ঞাপন