বিবাহিত মেয়েরা কেন পরকীয়া করে?
5 টি উত্তর
মেয়েরা শুধু পরকিয়া করে তা কিন্তু নয় ছেলেরাও পরকিয়া করে । মূলত মেয়েরা করে বোরিং লাগলে আবার স্বামীর সাথে বোঝা পড়ার ভালো না হলে স্বামীর ভালবাসার অভাবে এবং স্বামী চাকুরী জীবী হলে একা সময় কাটাতে কষ্ট লাঘবে ইত্যাদি কারণে পরকিয়া করে থাকে।
সব বিবাহিতা মেয়েরা কিন্ত পরকীয়া করে না।  কিছু নষ্ট মন মানুষিকতার মেয়ে আছে যারা নিজের দের বর থাকার পর ও অন্য ছেলেদের সাথে পরকীয়াতে লিপ্ত হয়। বর্তমানে দেখা যায় যে সকল নারীদের স্বামী বিদেশ থাকে বা বাহিরে চাকুরী করে সে সকল নারীর বা মহিলারা বেশি পরকীয়া তে লিপ্ত হয়।  তার মূল কারণ সঙ্গীহীনতা। ঠিক এই কারণে ই বিবাহিতা মেয়েরা পরকীয়া তে লিপ্ত হয়ে য্য।      
নানা কারনে করতে পারে যেমনঃ একাধিক সঙ্গির সাথে মিলামেশার ইচ্ছা,বিক্রিত মস্তিস্কের লোম হওয়ার কারনে।  সঙ্গি চাহিদা ঠিকঠাক মেটাতে না পারার কারনে অন্য পুরুষের প্রতি আকৃষ্ট হয়।

অনেক সময় শারীরিক চাহিদা মেটানোর জন্যেই অনেক মহিলা পরকীয়ায় জড়িয়ে পড়ে। প্রবাসে স্বামী থাকাকালীন সময়ে নিজেদের শারীরিক চাহিদা মেটাতে পারেন না৷ এছাড়া অন্য পুরুষের প্রতি আকর্ষণ বোধ করে অনেক করে পরকীয়ায় জড়িয়ে পড়ে।

বিবাহিত মেয়েরা পরকিয়া করে কিন্তু সব বিবাহত মেয়ে নয়। যদি কোনো মেয়ের স্বামী তার যৌন চাহিদা পূরণ করতে ব্যর্থ হয় তাহলে সেই মেয়ে পরকিয়া করে। আবার এমনও হতে পারে যদি তার স্বামী স্মার্ট না হয় তবেও সে পরকিয়া করতে পারে