বিজ্ঞাপন

আমার আব্বো বিদেশ থাকে বেতন ৮০হাজার টাকা কিন্তু তেমন আয় হয়না সব ভাইয়ার লেখাপড়ায় চলে যায়, আমাকে পড়ানি,এইট পাস। আমিও কি বিদেশ যাব? ভাইয়া মেডিকেলে পড়তেছে। আমাদের কোন জমি বা ঘর বিটাও নাই দাদার ভিটায় তাকি এখনো। এখন আব্বো-আম্মো ভবিষ্যৎ কি আমার বড় ভাই দেখবে নাকি আমাকেই কষ্ট করে টানতে হবে। আমি সাদাসিধা, শান্ত, নিশ্বচুপ মত। তেমন চালাক না। আব্বো বলতেচে বিদেশ নিবে।।     ভাইয়া মেডিকেলে পড়তেছে। আমাদের কোন জমি বা ঘর বিটাও নাই দাদার ভিটায় তাকি এখনো। এখন আব্বো-আম্মো ভবিষ্যৎ কি আমার বড় ভাই দেখবে নাকি আমাকেই কষ্ট করে টানতে হবে। আমি সাদাসিধা, শান্ত, নিশ্বচুপ মত। তেমন চালাক না। আব্বো বলতেচে বিদেশ নিবে।।    
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
2 টি উত্তর
দিয়েছেন
দেশে যদি আপনার ভালো না লাগে তাহলে বিদেশ যাওয়াটাই ভালো হবে। আপনি চালাক না হলেও বিদেশে যদি আপনার সাথে আপনার বাবা থাকেন তাহলে তিনি আপনাকে সাহায্য করতে পারবেন। বিদেশে আপনার একা লাগবে না। আপনার ভবিষ্যৎও সুন্দর হবে।
দিয়েছেন
আমার মতে বিদেশ যাওয়াটাই উত্তম হবে।  যেহেতু লেখা পড়া সেই ভাবে করেন নাই তাই দেশে থেকে কিছু করতে গেলে বেশ ঝামেলা পোহাতে হবে। তাই আপনি বিদেশে এ যেয়ে ভাল টাকা ইনকাম করতে পারবেন যা দেশে থাকা অবস্থাতে পারবেন না। আপনি আপনার আব্বুর কথা শুনুন এবং বিদেশ চলে যান    ।  বাবা মায়ের কাছে সকল সন্তান ই সমান তারা সবাই কে সমান ভাবেই দেখে।  আপনার বাবা অবশ্যই আপনার জন্য কিছু রাখবেন। এটা নিয়ে চিন্তা করার কিছু নাই।