ভালো কিছু পরামর্শ দিন? আমি নানিবাড়ি থেকেই পড়ালেখা করি। আমি ক্লাস 10 এবং আমার মামাতো বোন ক্লাস 7 এ পড়ে। আমি আমার মামাতো বোনকে অনেক ভালোবাসি কিন্তু ভয়ে কিছু বলতে পারিনা। কিন্তু সে সবকিছু জানে যে আমি তাকে ভালোবাসি। তবুও সে আমাকে বোঝার চেষ্টা করেনা। শুধু আমাকে বলে একাই থাক ভালো থাকবি। আবার মাঝে মাঝে আমাকে বলে, আমার নাকি একটু ও সাহস নেই। এখন আমি কি করবো? কিছু বুঝতে পারিনা। আমার সাহস কি সত্যিই কম? তার কাছে গেলে যে আমার সব গুলিয়ে যায়। আমাকে কি আরো সাহসী হওয়া উচিত? ভালো কিছু পরামর্শ দিন। আমি নানিবাড়ি থেকেই পড়ালেখা করি। আমি ক্লাস 10 এবং আমার মামাতো বোন ক্লাস 7 এ পড়ে। আমি আমার মামাতো বোনকে অনেক ভালোবাসি কিন্তু ভয়ে কিছু বলতে পারিনা। কিন্তু সে সবকিছু জানে যে আমি তাকে ভালোবাসি। তবুও সে আমাকে বোঝার চেষ্টা করেনা। শুধু আমাকে বলে একাই থাক ভালো থাকবি। আবার মাঝে মাঝে আমাকে বলে, আমার নাকি একটু ও সাহস নেই। এখন আমি কি করবো? কিছু বুঝতে পারিনা। আমার সাহস কি সত্যিই কম? তার কাছে গেলে যে আমার সব গুলিয়ে যায়। আমাকে কি আরো সাহসী হওয়া উচিত? ভালো কিছু পরামর্শ দিন।
জিজ্ঞাসা করেছেন
2 টি উত্তর
ভাইয়া আমি আপনার আবেগের দিকে নাতাকিয়ে পরিবার ও ভবিশ্যতের দিকে তাকিয়ে বলছি। যেহেতু আপনি নানির বাড়িতে থাকেন তাই এই মেয়ের সাথে রিলেশানে জড়ানো আপনার জন্য অনুচিত। তাছাড়া আপনার এখন জীবনকে প্রতিষ্ঠিত করার সময়। পরবর্তিতে প্রেম করারমত অনেক সময় পাবেন কিন্তু জীবনকে প্রতিষ্ঠিত করার জন্য এটাই শেষ সময় তাই প্রেমের চিস্তা বাদ দিয়ে ভবিষ্যতের চিন্তা করুন এবং মেয়েটার কাছ থেকে দুরে থাকুন।  আপনার নিজের উপর আত্মবিশ্বাস রাখুন ভবিষ্যতে অনেক বড় হবেন এটাই সবচেয়ে বড় সাহস।  তাই আপনার জন্য দোয়া রইল এগিয়ে যান।  ধন্যবাদ।।।
আসলে আপনি ব্যাপারটাকে যত সহজ ভাবছেন। তবে ব্যাপারটি এতটাও সহজ নয়। আপনি আপনার নানি বাড়ি থেকে লেখাপড়া পড়েন। আপনি যদি তাকে প্রপোজ করে এবং এ বিষয়ে সবকিছু প্রকাশ হয় তাহলে আপনাদের মধ্যে আত্মীয়তার সম্পর্কের ফাটল ধরতে পারে।
এরফলে আপনার ভবিষ্যৎ এর উপর বিরুপ প্রভাব পড়বে। আপনার লেখা দেখে বোঝা যাচ্ছে। মেয়েটি আপনার সাথে রিলেশনে minded নয়। যদি সে minded হত তাহলে এ ব্যাপারে আপনার সাথে কথা বলত। যদি আপনাদের ভালোবাসার বিনিময়ে দুটি পরিবার সুখী হয় তাহলে এটিই better সুতরাং, আপনার এ বিষয় জড়ানো উচিত নয়।
এছাড়াও, লিখেছেন আপনি একজন ছাত্র এবং Class 10 এ পড়েন। এই সময়ে আমাদের আবেগ এর পরিমাণ বৃদ্ধি পায় এবং বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ সৃষ্টি হয়। লাইফ কে ভালোভাবে build করার এটিই correct time সুতরাং, আপনার এধরনের রিলেশনে না জড়ানো better তাই বিষয়গুলো বিবেচনা করে ভেবে চিনতে পদক্ষেপ নেওয়া উচিত।