কি করলে মানুষ আমাকে নিয়ে হাসাহাসি করবে না? আমাকে দেখেলে হাসে  মানুষ    
5 টি উত্তর
আগে আপনি চিহ্নিত করুন, কোন বিষয় গুলো নিয়ে সবাই আপনার উপর হাসাহাসি করে। সেসব বিষয় গুলো সংশোধন করার চেষ্টা করুন।
আপনি সকলের সাথে ভাল ব্যবহার করবেন তাদের বিপদ আপদে এগিয়ে যাবেন. মানুষের পছন্দ মত কাজ করলে আপনাকে সবাই ভালবাসবে
নিজের কাজ মন দিয়ে করুন।ভালো কিছু করে দেখান।এমনিতেই হাসি বন্ধ হয়ে যাবে।
সবার সাথে ফ্রি থাকবেন। সবার সাথে ভালো ব্যাবহার করবেন। রাস্তায় কারো সাথে দেখা হলে কুশল বিনিময় করবেন ও ভালো মন্দ খোজ খবর নিবেন। বয়সে যারা বড় তাদের সালাম দিয়ে কথা বলবেন। সম্মান দিবেন। ছোটদের আদর স্নেহ করবেন। এইরকম ভাবে সবার সাথে ফ্রি মাইন্ডে থাকলেই সবাই আপনাকে ভালোবাসবে হাসাহাসি করবে না। বরং আপনার শত্রুরাও আপনার বন্ধুতে পরিনত হবে। আশা করি বুঝতে পেরেছেন। ধন্যবাদ!
আপনার লেখাগুলো দেখে মনে হচ্ছে আপনি অন্যদের ব্যাঙ্গাত্মক কথাবার্তা শিকার হয়েছেন। আসলে আমি আপনাকে একটি কথা বলছি৷ কিছু মানুষ আছে যারা অর্ন্তমুখী বালিক বালিকা দের ব্যাঙ্গ করে মজা পায়।
আপনার ক্ষেত্রেও একই সমস্যা হয়েছে। আপনি এক্ষেত্রে কোন কার্যকরী সমাধান পাবেন। আপনি এ নিয়ে কারুর কাছে বিচার দাবি করতে পারবেন না। আপনি এর জন্যে নিজেকে বদলে ফেলুন। যারা আপনাকে নিয়ে ব্যঙ্গ করে তাদের থেকে দূরে থাকুন। তাদের কথা এড়িয়ে চলুন।
তবে যদি তারা আপনাকে ব্যাঙ্গাত্মক কিথা বলে আপনি ভয় না পেয়ে সেখানে থেকে সরে আসুন৷ এছাড়া, এটি ভালো যদি আপনি কিছুদিন সেখানে থেকে অন্য জায়গায় চলে যান কিছুদিনের জন্যে পরিস্থিতি স্বাভাবিক হলে আপনি পুণরায় ফিরে আসতে পারেন।
যদি তারা আপনার সমবয়সী হয় তাহলে আপনি তাদের অভিভাবকের কাছে অভিযোগ জানাতে পারেন। এটিই আমার মতে better হবে।