সঠিক উত্তর জানতে চাই?

স্যার আমার একটি মহিলার সাথে শারীরিক সম্পর্ক্য হয়।উনার সাথে আমার একাদিক বার শারীরিক সম্পর্ক্য হয়েছিল।পরে জানতে পারি সে এইচ আই  ভিতে আক্রান্ত।তার টেস্ট রেজাল্ট ও পজিটিভ ছিলো। তারপর আমি ৮৪,১২১ও১৭১ দিনে সরকারি মেডিকেল থেকে রেপিড টেস্ট করি রেজাল্ট  নেগেটিভ  আসছে।এই ফলাফল  কি নির্ভরযোগ্য?এটা কি অন্য কোন সময় পরীক্ষা  করলে ফলাফল  পজিটিভ  হতে  পারে?আমি কি এখন আমার স্ত্রীর সাথে অনিরাপদ সম্পর্ক্য করতে পারি?কারন আমার ভুলের কারনে আরেকটা জীবন নষ্ট হোক আমি চাই না।

বিভাগ:
3 টি উত্তর
আপনাকে অবশ্যই কনডম ব্যবহার করতে হবে শারীরিক সম্পর্ক স্থাপন করতে। আর হ্যাঁ এটা একটা মারাত্মক ব্যাধি তাই আপনি সরকারি হাসপাতালের ডাক্তারের পরামর্শ নিন।
প্রথমে ধন্যবাদ জানাই আপনাকে কারন আপনার জন্য অন্যেকে ক্ষতির আশঙ্কাথেকে বাচাতে চাইছেন বলে। ভাই যদি ঐ মহিলা ভাইরাস এ আক্রান্ত হোন তাহলে আপনারা একাধিক বার যৌন মিলনের ফলে আপনার ভাইরাসএ আক্রান্ত হওয়ার কথা কেনো না এটা মূলত বেশির ভাগ যৌন মিলনেই ছড়িয়ে পরে। যেহেতু আপনি সহবসের ৫+ মাস পরে রক্তপরিক্ষা করেও রেজাল্ট নেগেটিভ তাহলেও নিশ্চিত ভাবে বলা সম্ভব না যে আপনি ভাইরাস এ আক্রান্ত নন কেনো না এই ভাইরাস মানুষের দেহে ১ বছর পরেও প্রকাশ পায় কারো ক্ষেত্রে ২/৩ বছর পর্যন্ত দেহে লুকিয়ে থাকে ভাইরাস টি কাজেই আপনি অপেক্ষা করুন। আপনি দেখুন এই ভাইরাস এর লক্ষন গুলো আপনার মাঝে প্রকাশ পায় কি না যদি ভাইরাস এর লক্ষন গুলো ২/১ টা করে প্রকাশ পাচ্ছে তাহলে ভালো চিকিৎসক এর পরামর্শ নিন এবং ভালো ভাবেই ব্লাড টেস্ট করাবেন। পরবর্তীতে স্ত্রী সহবাসের কন্ডম নিন ব্যাস কোন ঝামেলা হবে না ।
আপনি স্ত্রী সহবাসের সময় কনডম ব্যবহার করুন। কিছু মানুষের ক্ষেএে HIV ৫ বছর ধরে কোনো লক্ষন প্রকাশ না করে দেহে থাকতে পারে। ভাই এমন কিছু করবেন না যার কারনে একটা জীবন শেষ হয়ে জায়। আপনি তাহাজ্জত নামাজ পড়ে আল্লাহর কাছে কান্না করে ক্ষমা চান।