সাজেশন দিন...? আমার একটা মেয়েকে খুব পছন্দ হয়েছে..লাইফে ফার্স্ট টাইম এক দেখায় কাউকে এতো ভালো লাগলো..আমার এক বান্ধবী ফেবুকে ছবি দেয় ওর সাথে.. সেখান থেকে দেখি,আমার বান্ধবীর কাছে জানতে পারলাম মেয়েটা ওট ভাগ্নি, এবার SSC দিবে...আমি সরকারি একটা মেডিকেলে ফার্স্ট ইয়ারে আছি।আমি মেয়েটাকে কখনোও সামনাসামনি তো দূরে চিনতামও না...জাস্ট ফটো দেখলাম বান্ধনীর সাথে পছন্দ হয়ে গেলো...এখন কি করবো বুঝতেছিনা,কি করে আগাবো? মেয়েটার ফেবুক আইডি পেয়েছি,আমি অ্যাড হই নাই।বান্ধবীর সাথে ফ্রি আছি... যদিও তাকে কিছু বলি নাই আমার ভালো লাগার ব্যাপারে...এক্সপেরিয়েন্স নাই,তাই প্লিজ হেল্প দরকার।কিভাবে এই অপরিচিত রমনীর দিকে আগাতে পারি???
4 টি উত্তর
এভাবে অগ্রসর না হওয়া আপনার জন্য ভালো। কেননা আপনি মনে মনে তাকে খুব পছন্দ করে ফেলেছেন। কিন্তূ তাকে জানানোর পর হয়তো জানতে পারলেন অন্য কোন পছন্দ আছে তখন আপনি নিজেই ভেঙে পড়বে সুতরাং । ভালো হয় আপনি আগে তার সাথে ফ্রেন্ডলী কথা বলুন বুঝতে চেষ্টা করুন সে কেমন বা তার সাথে আপনার যাবে কিনা। যদি যায় তখন খেয়াল করুন আপনরা ২জন ই ২জন কে পছন্দ করেন কিনা? তারপর সব ঠিকঠাক থাকলে তখন সিরিয়াস হন।
বিষয়টি আপনার বান্ধবীকে জানান আর তার ব্যপারে ধারণা নিন। এখন আপনি সরাসরি মেয়েটিকে মনের কথা বলার প্রস্তুতি নিন।
আপনার বান্ধবির কাছ থেকে সেই মেয়ের ডিটেইলস জেনে নিন প্রথমে। ***বিশেষ করে তার অতীত, ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড। এসব যদি ভাল থাকে তাহলে বান্ধবিকে সেই মেয়েটির সাথে ভালবাসার কথা বলুন। আপনাকে কিছু করতে হবে না। আপনার বান্ধবি ই সব ম্যানেজ করে দিবে।

মনে হচ্ছে প্রথম প্রেম আপনার, 

কোটি বার ভেবে তারপর ডিসিশন নিবেন,প্রথম প্রেমে ৯০/৯৯%     সফল হয়না   সত্যি ভাই।


মূলকথা: ভুলে আপনার দূর্বলতার কথা তাকে বা বান্ধবীকে বলবেন না।

২য় তার সাথে আগে বন্ধুত্ব করবেন তারপর পটাবেন যখন আপনার দিকে দূর্বল মনে হবে প্রপোজ করবে। প্রয়োজনে অনেক সময় নিবেন।

প্রপোজ করার আগে আপনার ক্যারিয়ারের কথাও ভাববেন।


নিজের অভিজ্ঞতা থেকে বল্লাম যাতে আমাদের মতো ব্যর্থ না হন।