যৌন মিলনে যোনী পথে পুরুষাঙ্গ প্রবেশ এর পুর্বেই লিঙ্গ নিস্তেজ হয়ে পড়ে? আমার বয়স ২৬ বছর...আগে অনেক হস্তমৈথুন করতাম...যৌনমিলন করার সময় যোনিপথে লিঙ্গ প্রবেশ করানোর সময় লিঙ্গ নিস্তেজ হয়ে পরে..আর কোন ১ বার আউট হওয়ার পর ৩/৪ ঘন্টা পর লিঙ্গ হালকা শক্ত হয়..কিন্তু প্রবেশ করার পুর্বেই নিস্তেজ হয়ে পরে   .এ থেকে পরিত্রাণেরউপায়      
বিভাগ:
2 টি উত্তর
আপনি দীর্ঘদিন ধরে হস্তমৈথুনে আসক্ত ছিলেন যার কারনে আজ খুবেই সমস্যার সম্মুখীন হয়েছেন।আপনি লজ্জ্বা করবেন না দুশ্চিন্তা করবেন না হস্তমৈথুন ও পর্নোগ্রাফি দেখবেন না।হামদার্দ এর চিকিৎসা নিবেন ।পাশাপাশি পুষ্টিকর খাবার খাবেন।লিঙ্গে কালোজিরা তেল ও অর্জিনাল মধু লিঙ্গে মালিস করবেন। এভাবে ২/৩ মাস করুন পাশাপাশি হামদার্দ এর ঔষধ খান ৩ মাস আশা করি সমাধান পাবেন।
ভাই আপনি সমস্যাটির জন্য হোমিওপ্যাথী বা হামদর্দ চিকিৎসা গ্রহন করুন। হামদর্দ চিকিৎসা নিলে ৩ মাস ওষুধ খাবেন। প্রতিদিন সকালে দুটো করে দেশী মুরগীর ডিম খাবেন। রাতে ঘুমানোর আগে ২ চা চচামচ মধু এবং ঘুম থেকে উঠে ২ চা চামচ মধু খান। তার পাশাপাশি প্রতিদিন সকালে খালি পেটে ২ কোয়া রসুন চিবিয়ে খাবেন। এবং প্রতিদিন লিঙ্গে মধু মালিস করুন। অত্যন্ত কার্যকর একটি ব্যায়াম জার নাম কেজেল (Kegel) এটা প্রতিদিন করবেন। কিভাবে কেজেল (Kegel) ব্যায়াম করবেন তা Youtube এ Kegel লিখে সার্চ দিলে বুঝতে পারবেন। একটানা ৩ মাস এই কেজেল ব্যায়ামটি করবেন। আপনি কোনো দুুশ্চিন্তা করবেন না এবং যৌন মিলনের সময় লজ্জা পাবেন ন।