দ্রুত বির্যপাত কি ঔষধ এ দ্রুত সারবে? অামার ৩০ সেকেন্ড এর মধ্যে অাউট হয়ে যাই। কি করলে ভাল হবে বলবেন প্লিজ।
বিভাগ:
3 টি উত্তর

মা'জুন মুগাল্লিয ★ বীর্যগাঢ়_কারক_ও _যৌন_শক্তিবর্ধক ১১টি গুরুত্বপূর্ন ভেষজের সমন্বয়ে প্রস্তুত কার্যকর ফর্মুলা যা স্পারম্যাটোরিয়া (শুক্র ক্ষয়), বীর্য তারল্য, দ্রুত বীর্য পতন, যৌন দুর্বলতা, শুক্র স্বল্পতা (বীর্যের মধ্যে শুক্রানুর অভাব), ও বন্ধ্যাত্ব চিকিৎসায় ব্যাপকভাবে ব্যবহৃত হয়ে আসছে। বিশেষভাবে প্রস্তুতকৃত Mughalliz কার্ডিয়াক উইকনেস দুর করে, মানসিক অবসাদ দুর করে ও যৌন শক্তি বৃদ্ধি করে। এছাড়াও ইহা জেনারেল হেলথ টনিক ও এপ্রেডিসিয়াক হিসেবে কার্যকর এবং LDL কমায় HDL বাড়ায়। শারীরিক অবসাদ দূর করে, স্নায়ুবিক দুর্বলতা দূর করে। Majoon Mughalliz ভাইটাল অর্গান সমূহের স্বাভাবিক কার্যকারীতা ফিরিয়ে আনার মাধ্যমে Mughalliz যৌনশক্তি বৃদ্ধি করে। ★কার্যকারীতা :- * Majoon Mughalliz একটি যৌনশক্তি বর্ধক ঔষুধ। * ইহা ব্যবহারে পুরুষের যৌনশক্তি বৃদ্ধি পায়, * যৌন দূর্বলতা লোপ পায়, * শুক্রতারল্য রোধ করে, * শুক্র মেহ, * Mughalliz বন্ধ্যাত্ব চিকিৎসায় কার্যকর ওষুধ, * Majoon Mughalliz দ্রুত বীর্যপাত রোধ করে যৌন মিলনকে আরোও দীর্ঘায়িত করে দাম্পত্যজীবনকে করে তোলে আনন্দময় ............ সেবনবিধিঃ ১-২ চা চামচ দুধ বা মধুসহ দৈনিক ২ বার। দাম ১৫০ টাকা।

ইহা আপনার হস্তমৈথুন করার কারনে আজ এই সমস্যার সম্মুখীন হয়েছেন। দুশ্চিন্তা করবেন না হস্তমৈথুন ও পর্নোগ্রাফি দেখবেন না।হামদার্দ এর চিকিৎসা নিবেন ।পাশাপাশি পুষ্টিকর খাবার খাবেন।লিঙ্গে কালোজিরা তেল ও অর্জিনাল মধু লিঙ্গে মালিস করবেন। এভাবে ২/৩ মাস করুন পাশাপাশি হামদার্দ এর ঔষধ খান ৩ মাস আশা করি সমাধান পাবেন।
আপনি বিবাহিত হলে সহবাসের ১ ঘন্টা আগে ডাক্তার এর পরামর্শে হামদর্দ এর নিশাত দুধের সাথে মিশিয়ে খান। আর অবিবাহিত হলে হোমিওপ্যাথী ডাক্তার এর চিকিৎসা নিন। দুশ্চিন্তা করবেন না দ্রুত বীর্যপাতের প্রধান কারন দুশ্চিন্তা তাই দুশ্চিন্তা করবেন না। প্রতিদিন সকালে কালিজিরা মধু দিয়ে বা পানের সাথে খাবেন।