বয়স ৩৪ প্রায় ২০ বছর হস্তমৈথুন করেছি স্ত্রীর কাছে গেলে যৌন উত্তেজনা অাছে লিঙ্গ সক্ত হয় এবং মনি বের হয়ে নরম হয়ে যায় ১ মিনিটে ই? বয়স ৩৪ প্রায় ২০ বছর হস্তমৈথুন করেছি অামার লিঙ্গ স্ত্রীর যোনি তে প্রবেশ করাতে পারিনি লিঙ্গ কিছুটা সক্ত হয় কিন্তু স্ত্রীর যোনিতে প্রবেশ করাতে নিলেই নিস্তেজ হয়ে যায় কিন্তুু স্ত্রীর কাছে গেলে যৌন উত্তেজনা অাছে লিঙ্গ সক্ত হয় এবং মনি বের হয়ে নরম হয়ে যায় ১ মিনিটে ই। বয়স ৩৪ প্রায় ২০ বছর হস্তমৈথুন করেছি অামার লিঙ্গ স্ত্রীর যোনি তে প্রবেশ করাতে পারিনি লিঙ্গ কিছুটা সক্ত হয় কিন্তু স্ত্রীর যোনিতে প্রবেশ করাতে নিলেই নিস্তেজ হয়ে যায় কিন্তুু স্ত্রীর কাছে গেলে যৌন উত্তেজনা অাছে লিঙ্গ সক্ত হয় এবং মনি বের হয়ে নরম হয়ে যায় ১ মিনিটে ই।
জিজ্ঞাসা করেছেন
1 টি উত্তর
দিয়েছেন
আপনি দীর্ঘদিন ধরে হস্তমৈথুনে আসক্ত ছিলেন যার কারনে আজ খুবেই সমস্যার সম্মুখীন হয়েছেন।আপনি লজ্জ্বা করবেন না দুশ্চিন্তা করবেন না হস্তমৈথুন ও পর্নোগ্রাফি দেখবেন না।হামদার্দ এর চিকিৎসা নিবেন ।পাশাপাশি পুষ্টিকর খাবার খাবেন।লিঙ্গে কালোজিরা তেল ও অর্জিনাল মধু লিঙ্গে মালিস করবেন। এভাবে ২/৩ মাস করুন পাশাপাশি হামদার্দ এর ঔষধ খান ৩ মাস আশা করি সমাধান পাবেন।
জামিয়ার রহমান একজন সাধারণ প্রকৃতির মানুষ,লেখাপড়ার পাশাপাশি bissoy.com এর মাধ্যমে যৌন,গাইনি এবং মা ও শিশু স্বাস্থ্য সম্পর্কৃত বিষয়ে চেষ্টা করতেছি সঠিক পরামর্শ দিয়ে,এবং অজানা কিছু জানার তাগীতেই bissoy.comপদার্পণ।